scorecardresearch

বড় খবর

অরিন্দম শীলের নতুন ছবি ‘ইস্কাবনের বিবি’, বড়পর্দায় পা তৃণা সাহার

আর কে কে রয়েছেন কাস্টিংয়ে?

Iskaboner Bibi ইস্কাবনের বিবি
অরিন্দম শীল, তৃণা সাহা

‘ইস্কাবনের বিবি’- অরিন্দম শীলের নতুন ছবি। বৃহস্পতিবারই হয়ে গেল সিনেমার শুভ মুহুরৎ। কাস্টিংয়ে অরুণিমা ঘোষ। এবং আরেক গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন তৃণা সাহা। যিনি কিনা এযাবৎকাল টেলিভিশনের পর্দায় ‘খড়কুটো’ সিরিয়ালের ‘গুনগুন’-এর চরিত্রে দর্শকদের মন জয় করে নিয়েছেন। সেই ‘গুনগুন’-ই এবার অরিন্দমের হাত ধরে বড়পর্দায় পা রাখতে চলেছেন।

থ্রিলারধর্মী ছবি। গল্পটা কীরকম? পরিচালক জানালেন, এক খ্যাতনামা হাসপাতালে দিনের পর দিন দুর্নীতি চলছে। সেই জালিয়াতির রহস্যভেদ করতেই ময়দানে নামবেন ইস্কাবনের বিবিরা। আরেকটু খোলসা করে বলতে গেলে অরুণিমা, তৃণারা। ঘটনাচক্রে রহস্যভেদ করতে গিয়ে নিজেরাই সেই জালে জড়িয়ে পড়েছেন। এরপরই ঘোরে গল্পের মোড়। দুজনেই ঠিক করেন যে হাসপাতালের এই জালিয়াতি চক্রের নেপথ্যে থাকা মূল পাণ্ডার মুখোশ ছিঁড়ে ফেলবেন। শুরু হয় মরণ-বাঁচন লড়াই। চিত্রনাট্যের পরতে পরতে রহস্য।

পীযূষ সাহার লেখা ‘গার্লস অফ মুম্বইস্থান’ বইয়ের ‘সিম্পল গার্ল’ গল্প অবলম্বনেই ‘ইস্কাবনের বিবি’ তৈরি করছেন অরিন্দম শীল। অরুণিমা ঘোষ ও তৃণা সাহা ছাড়াও অভিনয়ে রয়েছেন অর্ণ মুখোপাধ্যায়, পৌলমী দাস, জয়দীপ কুণ্ডু। প্রযোজনায় ক্যামেলিয়া প্রোডাকশন। ক্যামেরার দায়িত্বে মধুরা পালিত। সঙ্গীতের ভার বর্তেছে বিক্রম ঘোষের ওপর। কস্টিউম দেখবেন সোহিনী বসু। আগামী এপ্রিল মাসে শুরু হবে ‘ইস্কাবনের বিবি’র শুটিং। কলকাতা ছাড়াও দক্ষিণবঙ্গের বিভিন্ন লোকেশনে শুট হবে বলে জানা গিয়েছে আপাতত।

প্রসঙ্গত, এই মুহূর্তে মিমি চক্রবর্তী অভিনীত ‘খেলা যখন’-এর পোস্ট প্রোডাকশনের কাজে ব্যস্ত অরিন্দম শীল। তাছাড়া দিন কয়েক আগেই ‘ব্যোমকেশ’-এর ঘোষণা করেছেন। তবে, ‘ইস্কাবনের বিবি’ সিনেমার কাজ শেষ করেই যে ‘ব্যোমকেশ’-এ হাত দেবেন, সেকথাও জানিয়ে দিয়েছেন পরিচালক।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Trina sahas big screen debut in arindam sils upcoming film iskaboner bibi