নীলকে জন্মদিনের শুভেচ্ছা তৃণার, মন ছুঁয়ে যাওয়া কিছু কথা

Bengali Television, Trina Saha, Neel Bhattacharya: জনপ্রিয় দুই তারকা অনেকদিনের বন্ধু। প্রায় সব উৎসবই একসঙ্গে সেলিব্রেট করতে ভালবাসেন দুজনে। বন্ধুর জন্মদিনে বিশেষ বার্তা দিলেন নায়িকা।

By: Kolkata  Updated: June 10, 2019, 04:05:31 PM

Bengali Television, Trina Saha, Neel Bhattacharya:  টেলিজগতে এমন অনেক বন্ধুত্বের গল্প রয়েছে যা সময়ের সঙ্গে সঙ্গে ফিকে তো হয়ই না, বরং আরও পরিণত হতে থাকে। অভিনেতা নীল (অভিজিৎ) ভট্টাচার্য ও অভিনেত্রী তৃণা সাহা-র বন্ধুত্বটাও তেমন। দুজনের আলাপ হয় যখন, সে সময়ে তাঁরা অভিনয় জগৎ থেকে অনেকটাই দূরে। ঘটনাচক্রে শেষমেশ দুই বন্ধুই বাংলা বিনোদন জগতের জনপ্রিয় তারকা হয়ে উঠেছেন। সৌম্যজিৎ আদকের শর্ট ফিল্ম ‘দরিয়া’ ছাড়া দু’জনে একসঙ্গে খুব একটা অভিনয়ের সুযোগ পাননি। কিন্তু শুটিং বাদ দিলে পালপার্বণ পালন হোক, বা অবসরযাপন, নীল, সৌম্যজিৎ, অঙ্কিত, খুব প্রিয় এই বন্ধুদের সঙ্গেই দেখা যায় তৃণাকে। তাই প্রিয় বন্ধুর জন্মদিনটা তো বিশেষ হবেই নায়িকার কাছে।

Trina Saha's sweetest birthday message for Neel Bhattacharya নীলকে তৃণার বার্তা

প্রতি বছরই নীলের জন্মদিনে সুন্দর একটি বার্তা লেখেন তৃণা। এবছরও তাই সোশাল মিডিয়াতেই ভারি সুন্দর একটি স্টেটাস লিখেছেন নায়িকা বন্ধুর উদ্দেশে। লিখেছেন, ”শুভ জন্মদিন সেই মানুষটিকে যার সঙ্গে আমার জীবনের বহু ভাল-খারাপ সময় কাটিয়ে এসেছি… অসংখ্য় বার ঝগড়া করেছি, আবারও দুজন দুজনের কাছে ফিরে গিয়েছি… বন্ধুত্বটা আরও মজবুত হয়েছে। আশা করি এই জন্মদিনটা যেন জীবনের সেরা জন্মদিন হয়ে ওঠে। জীবনের সব আকাঙ্খা যেন পূর্ণ হয়, আনন্দ যেন সারাজীবন ঘিরে থাকে।”

আরও পড়ুন: জামাই ষষ্ঠী মিস! হনিমুনে জিতু-নবনীতা

‘কৃষ্ণকলি’-নায়ক বেশ অনেকদিন হল শহরে নেই। বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়েছেন। প্রতি বছর গরম পড়লেই তাঁর প্রিয় বন্ধুদের সঙ্গে টুক করে একবার বেড়িয়ে আসেন দক্ষিণ-পূর্ব এশিয়ার সমুদ্রসৈকত থেকে। এবছরও গিয়েছেন নীল ভট্টাচার্য। সঙ্গী হয়েছেন সৌম্যজিৎ আদক, রাজদীপ শেঠ, অঙ্কিত দাস ও আরও অনেকে। মোটামুটি জন্মদিনের সময়টাকেই বেছে নেন নীল এই অল-বয়েজ বিদেশভ্রমণের জন্য।

Neel Bhattacharya in Phuket গতকাল এই ছবিটি ফেসবুকে দিয়েছেন নীল।

ধারাবাহিক থেকে ছুটি নিতে হয়েছে খুব স্বাভাবিক ভাবেই। আর এই বিদেশভ্রমণ নিয়ে ‘কৃষ্ণকলি’ ইউনিটেও বেশ মজার আলোচনা চলছে। নীলের অনুপস্থিতিকে মাথায় রেখেই পরবর্তী এপিসোডগুলি সেভাবেই সাজানো হচ্ছে, তেমনভাবে শুটিং চলছে। মজা করেই বললেন তাঁর সহ-অভিনেতা-অভিনেত্রীরা যে নীল বেড়াতে গিয়েছে বলে তাঁদের অতিরিক্ত পরিশ্রম করতে হচ্ছে। নিছক মজাই, কোনও অনুযোগ নেই। আসলে বন্ধুত্বে অনুযোগ-অভিযোগ থাকে না তা নয়, কিন্তু তা একেবারেই সাময়িক। ঠিক যেমনটা তাঁর বার্তায় লিখেছেন তৃণা যে হাজার ঝগড়ার পরেও তাঁদের বন্ধুত্ব কিন্তু টিকে রয়েছে।

আর সেটাই বন্ধুত্বের সবচেয়ে সুন্দর দিক। কোনও পরিস্থিতিতেই ছেড়ে না-যাওয়ার অঙ্গীকার। বন্ধুর জন্মদিনে আরও একবার সেটাই জানাতে চাইলেন তৃণা। সারাজীবন অটুট থাকুক নীল-তৃণার এই সুন্দর বন্ধুত্ব।

আরও পড়ুন: সৌমিত্র জানেই না জামাই ষষ্ঠীতে ঠিক কী হয়: অঙ্কিতা

Trina Saha and Neel Bhattacharya in Phuket ফুকেটে নীল-তৃণা।

তবে এবছর নীলের জন্মদিন উপলক্ষে বিদেশভ্রমণটি অল-বয়েজ ট্রিপ ঠিক নয়। কলকাতা থেকে বন্ধুর জন্মদিন উপলক্ষে সেখানে উড়ে গিয়েছেন তৃণাও। দুজনে ছবি তুলে মজার একটি পোস্টও দিয়েছেন ফেসবুকে। তৃণা শপিং করতে ভালবাসেন। এই ঝটিকা বিদেশসফরে যে জমিয়ে শপিংও করছেন তিনি সেই ইঙ্গিতও রয়েছে তাঁর পোস্টে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Trina sahas sweetest birthday message for neel bhattacharya

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং