বড় খবর

কোলে করে মা লক্ষ্মীকে আনলেন, নিজে হাতে পুজোর আয়োজন সারলেন মিমি

সাংসদ-অভিনেত্রীর ভিন্ন রূপ। দেখুন ভিডিও।

mimi

বরাবরই পুজো-আচ্চায় বিশ্বাসী তিনি। বাড়িতে নিজে হাতে যেমন গণেশ পুজো করেন, তেমনই বাদ যায় না সরস্বতীপুজো থেকে শিবরাত্রিও। সম্প্রতি নিজের আবাসনে দুর্গাপুজো করতেও দেখা যায় অভিনেত্রীকে। লক্ষ্মীপুজোর ক্ষেত্রেও তার অন্যথা হল না। নিজে শাড়ি-গয়নায় সেজে, লক্ষ্মী প্রতিমাকে সাজিয়ে ধনদেবীর আরাধনায় মাতলেন তৃণমূল সাংসদ তথা অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)।

পরনে ময়ূরকণ্ঠী-মেরুন রঙের শাড়ি। সেজেছেন ভারী গয়নায়। বাড়ির লক্ষ্মীপ্রতিমাকে টুকটুকে লাল ঘাঘড়া-ওড়না ও গয়নাতে সাজিয়ে কোলে করে নিয়ে এসে আসনে বসালেন মিমি। সাংসদ তথা অভিনেত্রী নিজেই যেন এক্কেবারে পুরোদস্তুর ‘লক্ষ্মীমন্ত’ হয়ে উঠেছেন। ধনদেবীকে সিংহাসনে বসিয়ে ভোগ নিবেদন করলেন। এরপর নিজেই ফুল দিয়ে সাজিয়ে পঞ্চপ্রদীপ নিয়ে আরতি করলেন। সেই মুহূর্তকেই ক্যামেরাবন্দি করে ইনস্টাগ্রামে পোস্ট করলেন সাংসদ-অভিনেত্রী। আর কোজাগরী লক্ষ্মীপুজোর পূণ্যতিথিতে মিমি চক্রবর্তীকে একেবারে ঘরের মেয়ের মতো পুজো করতে দেখে প্রশংসায় ভরিয়ে দিলেন অনুরাগীরা।

শুধু লক্ষ্মী নয়, বাড়ির গণেশের সামনেও নিজে হাতে প্রসাদ মেখে নিবেদন করলেন। অভিনেত্রীর মা’কে দেখা গেল কোজাগরীর পাঁচালি পড়তে। আর মিমি? একেবারে লক্ষ্মীমেয়ের মতো হাত জোর করে মন দিয়ে শুনলেন মায়ের পাঁচালি পড়া। পুজোর পর বাবার পায়ে হাত দিয়ে প্রণামও করতে দেখা গেল তারকা সাংসদকে। মেয়ের মাথায় পরম স্নেহে পঞ্চপ্রদীপের তাপ বুলিয়ে দিলেন মা। সব মিলিয়ে মা-বাবা, স্বজনদের নিয়ে এবার একেবারে অন্যরকম লক্ষ্মীপুজোই কাটালেন সাংসদ-অভিনেত্রী মিমি চক্রবর্তী।

দেখুন ভিডিও।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Trinamool mp actress mimi chakraborty celebrates laxmi puja at home

Next Story
দীর্ঘ দিনের প্রেমিকের সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন কাজল আগরওয়ালkajal
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com