বড় খবর

‘মিথ্যেবাদী! বাংলার মানুষ আপনার মিথ্যেপ্রচারে কখনও ভুলবে না’, অমিত শাহকে কটাক্ষ সাংসদ নুসরতের

ঠিক কী বললেন সাংসদ-অভিনেত্রী?

nusrat-amit

‘আমি মিথ্যেবাদী দেখেছি! বাংলার মানুষ কখনও আপনার মিথ্যেপ্রচারে ভুলবে না মিস্টার শাহ’, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে (Amit Shah) তীব্র কটাক্ষ করলেন তৃণমূল সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan)।

আসন্ন ২০২১-এর বিধানসভা নির্বাচন। পাখির চোখ এখন সেদিকেই। আর সেই নির্বাচনী স্ট্র্যাটেজি সাজাতেই বাংলা সফরে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তবে শাহর বঙ্গসফর নিয়ে স্বাভাবিকভাবেই তৃণমূল কংগ্রেস বিরোধিতা করছে। শুধু তাই নয়, শুরু করেছে এক অভিনব প্রচারও। আর সেই প্রেক্ষিতেই এবার অমিত শাহকে কড়া ভাষায় কটাক্ষ করলেন তৃণমূল সাংসদ নুসরত জাহান।

সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় নুসরত। গেরুয়া শিবিরের নেতা-মন্ত্রীদের কার্যকলাপ নিয়ে সমালোচনা করতেও ছাড়েন না তিনি। এবার অমিত শাহর বঙ্গসফর নিয়েও বিঁধলেন টুইটারে। কোনওরকম রেয়াত না করেই কড়া ভাষায় লিখলেন, “গোটা দেশের মানুষকে পাঠ পড়িয়ে এতদিন বোকা বানিয়ে এসেছেন। তবে বাংলার মানুষ আপনার মিথ্যে প্রতিশ্রুতিতে কিছুতেই ভুলবে না মিস্টার শাহ!” এমনকী ওই পোস্টে “বাংলা বিরোধী অমিত শাহ” হ্যাশট্যাগও দিয়েছেন।

২ দিনের রাজ্য সফরে বুধবারই রাত সাড়ে আটটা নাগাদ বাংলায় পা রেখেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী তথা বিজেপি নেতা ৷ আর তাঁর এই বাংলা সফরকে কটাক্ষ করেই তৃণমূলের প্রচার বেশ অভিনব। অনেকগুলি ইংরেজি অক্ষর পাশাপাশি বসিয়ে একটি কার্ড বানানো হয়েছে। যার মধ্যে এক একটি অর্থপূর্ণ শব্দ রয়েছে। অমিত শাহকে বর্ণনা করে এমন অনেক বিশেষণ রয়েছে এই শব্দগুলির মধ্যে, যা অবশ্যই নেতিবাচক। এক নজরে কোন শব্দ চোখে পড়ে, তাই জিজ্ঞাসা করা হয়েছে। এক্ষেত্রে নুসরতের নজরে এসেছে ‘লায়ার’ শব্দটি, অর্থাৎ ‘মিথ্যেবাদী’।

Web Title: Trinamool mp nusrat jahan slams amit shah on his bengal visit

Next Story
বিজয়ার পর ভাইরাল ‘চা কাকু’র সঙ্গে দেখা করলেন মিমি, সারলেন মিষ্টিমুখওmimi
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com