বড় খবর

মোদীকে কুকথা, নোবেলের বিরুদ্ধে এফআইআর দায়ের

ভারতীয় দন্ডবিধির ৫০০, ৫০৪, ৫০৫ এবং ১৫৩ ধারা অনুযায়ী নোবেলের বিরুদ্ধে অভিযোগ করা হয়। এরপর ত্রিপুরা সাইবার সেলের কাছে এই মামলা জমা পড়ে বলে জানান ত্রিপুরার পুলিশ সুপার জল সিং মিনা।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে সোশাল মিডিয়ায় অবমাননাকর মন্তব্যর করার অভিযোগে বাংলাদেশি গায়ক নোবেলের বিরুদ্ধে ত্রিপুরা পুলিশের কাছে এফআইআর দায়ের করা হয়েছে। প্রসঙ্গত, গত বছরেই জি বাংলার রিয়ালিটি শো সা রে গা মা পা তে তৃতীয় স্থান অধিকার করেন নোবেল।

ইন্ডিয়ান এক্সপ্রেস ডট কমের সঙ্গে কথায় গুজরাটের পন্ডিত দীনদয়াল বিশ্ববিদ্যালয়ের ইঞ্জিনিয়ারিংয়ের ছাত্র সুমন পাল বলেন, তিনিই ২৫ মে নোবেলের বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন। সুমন বলেন, “উনি নিজেই নিজের দেশে গ্রহণযোগ্যতা পাননি। আমার দেশে এসে ফেম পেয়েছে। আর আমার দেশের প্রধানমন্ত্রীকে নরেন্দ্র মোদীর বিরুদ্ধেই কুকথা বলছেন। আমি এটা মেনে নিতে পারিনি। তাই এফআইআর দায়ের করেছি।”

আরও পড়ুন, তৃতীয় বিয়ে ও গার্হস্থ্য হিংসা, ফের অভিযোগের তীর নোবেলের দিকে

ভারতীয় দন্ডবিধির ৫০০, ৫০৪, ৫০৫ এবং ১৫৩ ধারা অনুযায়ী নোবেলের বিরুদ্ধে অভিযোগ করা হয়। এরপর ত্রিপুরা সাইবার সেলের কাছে এই মামলা জমা পড়ে বলে জানান ত্রিপুরার পুলিশ সুপার জল সিং মিনা। তিনি এও বলেন ইতিমধ্যেই গোটা ঘটনাটি নিয়ে তারা তদন্ত করছেন। উল্লেখ্য, ২০১৯ সালেই আগরতলায় একটি গানের অনুষ্ঠানে আসেন নোবেল। সম্প্রতি রবীন্দ্রনাথ ঠাকুরকে নিয়ে তার করা মন্তব্যে শোরগোলও পড়ে সোশাল মিডিয়ায়।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Tripura police has registered an fir against bangladeshi singer mainul ahsan noble pm modi remarks

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com