আবির-পাওলি জুটি এবার দাদাসাহেব ফালকের মঞ্চে

দাদা সাহেব ফালকে ফিল্ম ফেস্টিভ্যালের জন্য নির্বাচিত হয়েছে তৃতীয় অধ্যায়। দাদা সাহেব ফালকের জন্মদিন উপলক্ষে আয়োজিত হয় এই চলচ্চিত্র উৎসবের।

By: Kolkata  Updated: January 16, 2019, 02:53:16 PM

প্রায় সাত বছর পর একসঙ্গে জুটি বেঁধেছেন তারা। আবির চট্টোপাধ্যায় ও পাওলি দাম জুটির এটি তৃতীয় ছবি। মৈনাক ভৌমিকের পরিচালনায় ‘বেডরুম’ ও উজ্জ্বল চট্টোপাধ্যায়ের পরিচালনায় ‘হোয়াইট মিসচিফ’ ছবিতে দুজনকে একসঙ্গে দেখা গেছে। মনোজ মিশিগানের ছবি ‘তৃতীয় অধ্যায়ে’ একসঙ্গে দেখা যাবে এই জুটিকে। থ্রিলার হলেও ছবিটিতে আবির-পাওলির রোমান্টিক সম্পর্কের সমীকরণ রয়েছে।

একথা এতদিনে অনেকেই জানেন। কিন্তু যেটা অজানা তা হল দাদাসাহেব ফালকে ফিল্ম ফেস্টিভ্যালের জন্য নির্বাচিত হয়েছে ‘তৃতীয় অধ্যায়’। দাদাসাহেব ফালকের জন্মদিন উপলক্ষ্যে আয়োজিত হয় এই চলচ্চিত্র উৎসব। এবার ন’বছরে পা রাখল দাদাসাহেব ফালকে ফিল্ম ফেস্টিভ্যাল।

আরও পড়ুন, ”সমালোচনা এখন প্রায় পার্ট টাইম চাকরির মতো”

সম্পর্কের জটিলতা ঘিরে রহস্যের চিত্রনাট্যই বুনেছেন পরিচালক। কোনও একটি নির্দিষ্ট সময়ে হঠাৎ সৃষ্টি হওয়া কোনও এক পরিস্থিতির চাপে, মনের গহীনে লুকিয়ে থাকা অনেক কথাই বেরিয়ে পড়ে। এইরকম এক ভাবনাতে ভর করেই তৈরি এই রোম্যান্টিক থ্রিলার। ছবির বেশিরভাগটারই শুটিং হয়েছে দেওঘরে। মাত্র ছ’মাসেই শেষ হয়েছে শুটিং। পাওলি নিজে টুইট করে বলেছেন, ভালবাসার মাসেই শহরে মুক্তি পাচ্ছে এই ছবি। তবে তার আগে ডিসেম্বর দুবাইয়ের ‘বঙ্গপ্রবাসী মিলাপ’-এ দেখানো হয়েছে এই ছবি।

প্রসঙ্গত, গত বছর ‘অন্দরকাহিনি’ ছবির জন্য এই পুরস্কার জিতেছিলেন প্রিয়াঙ্কা সরকার। দাদাসাহেব ফালকে ফিল্ম ফেষ্টিভ্যালে সেরা অভিনেত্রীর পুরস্কারে ভূষিত হন তিনি। এবার ‘তৃতীয় অধ্যায়ের’ ভাগ্যে শিকে ছেঁড়ে কিনা তারই অপেক্ষায় রয়েছেন সিনে প্রেমীরা।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Tritio adhyay officially selected at 9th dada saheb phalke international film festival66257

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
বিশেষ খবর
X