scorecardresearch

বড় খবর

সলমনে মুগ্ধ জওয়ানরা! সেনা-হেঁশেলে ঢুকে রুটি বানালেন ভাইজান, চলল দড়ি টানাটানিও

স্বাধীনতা দিবসের আগে জওয়ানদের সঙ্গে গোটা দিন কাটালেন সলমন। দেখুন।

সলমনে মুগ্ধ জওয়ানরা! সেনা-হেঁশেলে ঢুকে রুটি বানালেন ভাইজান, চলল দড়ি টানাটানিও
স্বাধীনতা দিবসের আগে জওয়ানদের সঙ্গে গোটা দিন কাটালেন সলমন খান

সলমন-ম্যাজিকে এবার মুগ্ধ ভারতীয় জওয়ানরা। সেলেবসুবো হাবভাব ছেড়ে সোজা ঢুকে গেলেন জওয়ানদের হেঁশেলে। নিজে হাতে বানালেন রুটি। খেললেন দড়ি টানাটানিও। আর বলিউড সুপারস্টার যেখানে, সেখানে নাচ-গান হবে না, তেমনটা হয়? অতঃপর ভারতীয় সেনাদের সঙ্গে নিয়ে জমিয়ে নাচলেনও ভাইজান। এ যেন একেবারে অন্য সলমন।

স্বাধীনতা দিবসের প্রাক্কালে গোটা একটা দিন সেনা-জওয়ানদের সঙ্গে কাটালেন সলমন খান। আর বলিউড অভিনেতাকে এমন অবতারে পেয়ে ততোধিক খুশি জওয়ানরাও। বৃহস্পতিবার হঠাৎ-ই বিশাখাপত্তনমের নৌ প্রতিরক্ষা বাহিনীর ক্যাম্পে হাজির হন সলমন খান। সেখানে গিয়ে তাঁদের সঙ্গে কথা বলে অনেকটা সময় কাটান অভিনেতা। ভারতে যতগুলো ডেসট্রয়ার রয়েছে, তার মধ্যে বিশাখাপত্তনমে সবথেকে উন্নতমানের ডেসট্রয়ার রয়েছে। হাজারো ব্যস্ততার মাঝে সেখানেই পৌঁছে গেলেন সলমন খান।

দেশমাতার সেবায় বীরযোদ্ধাদের কতটা প্রতিকূলতার সম্মুখীন হতে হয় থেকে শুরু করে দূর্গম পরিবেশে কীভাবে লড়াই করতে হয় তাঁদের? সবকথাই মন দিয়ে শুনলেন সলমন। শুধু তাই নয়, ঘুরে দেখলেন যুদ্ধ জাহাজ। সেনা-জওয়ানদের আত্মত্যাগকে কুর্নিশও জানালেন বলিউড অভিনেতা।

[আরও পড়ুন: হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে কমলেশ্বর! ছুটি পাচ্ছেন বৃহস্পতিবার]

ভাইরাল ফটোতেই দেখা গেল, জওয়ানদের নিয়ে ৭৫তম স্বাধীনতা দিবসের আগেই পতাকা উত্তোলন করলেন সলমন খান। যুদ্ধজাহাজের ভিতরে যেখানে জওয়ানরা শরীরচর্চা করেন, সেখানে গিয়ে নিজে তাঁদের সঙ্গে শরীরচর্চা করলেন। হাসি, গল্প, আড্ডায় কাটল অভিনেতার একটা গোটা দিন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Ts indian navy ahead of independence day