‘ফণী’র আগমনে সতর্ক থাকার বার্তা দিচ্ছেন দেব,মিমি, স্বস্তিকারা

মাঝরাত থেকে কাকভোরে বাংলায় আছড়ে পড়তে পারে ঘূর্ণিঝড়। ঘণ্টায় ৯০-১০০ কিমি বেগে বাংলায় আছড়ে পড়তে পারে ফণী। আর তাতেই ইন্ডাস্ট্রির তারকারা ফ্যানেদের নিরাপদে থাকার বার্তা দিয়েছেন।

By: Kolkata  Updated: May 3, 2019, 04:50:19 PM

যদিও কিছুটা শক্তি ক্ষয় করে বাংলায় আসছে ‘ফণী’ কিন্তু তাতেও বিপদের আশঙ্কা কমে যাচ্ছে না। মাঝরাত থেকে কাকভোরে বাংলায় আছড়ে পড়তে পারে ঘূর্ণিঝড়। ঘণ্টায় ৯০-১০০ কিমি বেগে বাংলায় আছড়ে পড়তে পারে ‘ফণী’। ঝড়ের সর্বোচ্চ বেগ হতে পারে ঘণ্টায় ১১৫ কিমি। এমনটাই জানিয়েছে আবহাওয়া দফতর। আর তাতেই ইন্ডাস্ট্রির তারকারা ফ্যানেদের নিরাপদে থাকার বার্তা দিয়েছেন।

ভোটের প্রচারে ব্যস্ত রয়েছেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। নির্বাচনের আগে একবার পুরীর জগন্নাথ মন্দির দর্শনে যাবে ভেবেওছিলেন। কিন্তু ‘ফণী’ ধাবমান হওয়ায় সমস্ত পরিকল্পনা ভেস্তে গেল। তবে ফ্যানেদের উদ্দেশ্যে এবং জনগণকে সতর্কবার্তাও দিয়েছেন মিমি। প্যানিক করতে বারণ করেছেন নায়িকা। টুইট করে কী লিখেছেন তিনি দেখে নিন।

সাবধানবাণী দিয়েছেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়ও। তিনি যদিও খবর শেয়ার করে সতর্ক থাকার বার্তাই দিয়ে চেয়েছেন।

নির্বাচনের ফাঁকে সময় বের করে ‘ফণী’র জন্য সাধারণ মানুষকে নিরাপদে থাকার অনুরোধ জানালেন অভিনেতা ও সাংসদ দেব। বর্তমানে ঘাটালে নির্বাচনের কাজে ব্যস্ত তিনি। তবুও সময় বার করে ভিডিও মারফৎ সাবধানে থাকার কথা বললেন দেব।

টুইটে বার্তা দিয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, কোয়েল মল্লিক, শুভশ্রী গঙ্গোপাধ্যায়, জিৎ। সাবধানে থাকার জন্য ও জরুরী নিয়ম মেনে চলার কথা বলছেন আর এক লোকসভা প্রার্থী নুসরত জাহানও।

৪ তারিখ সকালে দুর্বল হবে ঘূর্ণিঝড়। এরপর সেদিন সন্ধে থেকে রাতের মধ্যে বাংলাদেশে যাবে ‘ফণী’। অর্থাৎ প্রায় ২৪ ঘণ্টা বাংলায় অবস্থান করবে ‘ফণী’।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Ttollywood celebs dev mimi swastika react on twitter for cyclone fani

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
MUST READ
X