scorecardresearch

বড় খবর

তুনিশা নেই, শিজান জেলে, থমকে যাবে ‘আলিবাবা: দাস্তান-এ-কবুলের’ যাত্রা?

কী সিদ্ধান্ত নিয়েছেন প্রযোজনা সংস্থার তরফে?

তুনিশা নেই, শিজান জেলে, থমকে যাবে ‘আলিবাবা: দাস্তান-এ-কবুলের’ যাত্রা?
বন্ধ হয়ে যাবে এই ধারাবাহিক?

তুনিশা চলে গিয়েছেন আজ প্রায় অনেকদিন হল। শেষ ধারাবাহিকের শুটিং ফ্লোরেই আত্মঘাতী হন অভিনেত্রী। আলিবাবা- দাস্তান এ কবুলের সেটে ঘটে গেছে এই মর্মান্তিক ঘটনা। তাঁর পরেই অভিনেত্রীর মায়ের অভিযোগে গ্রেফতার করা হয়েছে অভিনেতা শিজান খানকে।

ধারাবাহিকের মুল দুই চরিত্রের একজন নেই, আরকজন পুলিশি হেফাজতে। কি হবে সিরিয়ালের? যেখানে এই দুই মুখ দারুণ জনপ্রিয়তা পেয়েছিল আলিবাবা-র মাধ্যমে। তাঁদের অনুপস্থিতিতে কি বন্ধ হয়ে যাবে এই ধারাবাহিক? প্রযোজকরা যদিও একেবারেই অন্য সিদ্ধান্ত নিয়েছেন। অর্থাৎ, তাঁদের তরফে জানানো হয়েছে সিরিয়াল বন্ধ করা হবে না। তাহলে কি তুনিশা-শিজানের জায়গায় অন্য কেউ আসতে চলেছেন?

সেই ক্ষেত্রে সিদ্ধান্ত নেওয়া হয়েছে, তুনিশার চরিত্রে অন্য কাউকে একেবারেই আনা হবে না। বরং নতুন চরিত্রের কথা ভাবা হচ্ছে। এবং শিজানের জায়গায় অন্য হিরোর খোঁজও শুরু হয়েছে। নতুন কেউ অভিনয় করবেন এই জায়গায়। গল্পকে অন্যদিকে ঘুরিয়ে দেওয়া হবে। যদিও বা, সম্পূর্ণ বিষয়টাই খুব অস্বস্তিকর সকলের পক্ষে। কিন্তু সময় কারওর জন্য থেমে থাকে না। দুই অভিনেতার সহকর্মীরা যথেষ্ট ভেঙে পরেছেন। তাঁদের কথায়, যা হয়েছে তারপর শুটিং করাটা খুব কষ্টদায়ক। সহজে মেনে নেওয়া যায় না। কিন্তু ধারাবাহিকটি যে বন্ধ হবে না এতেই আমরা খুশি।

আরও পড়ুন [ বক্সঅফিসে ‘প্রজাপতি’ ডানা মেলতেই মিঠুনের হাত ধরে চললেন দেব, নিন্দুকদের মোক্ষম জবাব? ]

উল্লেখ্য, শিজানের সঙ্গে প্রেমের সম্পর্কে ইতি ঘটার পরেই মানসিক ভাবে ভেঙে পরেন তুনিশা। সেই অবসাদই যে তাঁকে মৃত্যুর দিকে ঠেলে দিয়েছে সেই প্রসঙ্গে জানিয়েছেন তুনিশার মা। এমনকি, তিনি অভিযোগ করেছিলেন শিজান সপাটে চড় মেরেছিলেন তাঁর মেয়েকে। একসঙ্গে অনেক নারীতেই আসক্ত ছিলেন শিজান। সেই থেকেই সমস্যার সুত্রপাত।

প্রসঙ্গত, ৪ তারিখ নিজের মত করেই মৃত মেয়ের জন্মদিন পালন করেন মা বনিতা। মেয়ের ২১ বছরে অনেক প্ল্যান ছিল তাঁদের। ফ্ল্যাট কেনারও কথা ছিল। এদিকে, তুনিশার মায়ের বিরুদ্ধে অভিযোগ এনেছেন শিজানের পরিবারের সদস্যরাও। অভিনেতাকে অযথা হেনস্থা করা হচ্ছে এই কথাও জানিয়েছেন তাঁরা।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Tunisha sharma death alibaba will stop to telecast