হীরের ব্যবসায়ী খুনের মামলায় জেরা অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্যকে

সাথ নিভানা সাথিয়ার অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্যকে জিজ্ঞাসাবাদ করেছে মুম্বই পুলিশ। মুম্বইয়ের হীরের ব্যবসায়ী রাজেশ্বর উদানি খুনের মামলায় জেরার মুখে এই নায়িকা।

By: Updated: December 9, 2018, 04:20:19 PM

মুম্বইয়ের হীরে ব্যবসায়ী রাজেশ্বর উদানির খুনের মামলায় জেরা করা হল টেলিভিশন অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্যকে। গত ৪ ডিসেম্বর, ৫৭ বছরের হীরে ব্যবসায়ীর দেহ খুঁজে পাওয়া যায় ঝোপের মধ্যে, পানভেল এলাকায়। ঘটনায় রাজনৈতিক নেতা শচীন পাওয়ার ও এক সাসপেন্ড পুলিশ কনস্টেবল দীনেশ পাওয়ারকে হেফাজতে নেয় মুম্বই পুলিশ। ইন্ডিয়ান এক্সপ্রেস ডট কমের সঙ্গে একান্ত সাক্ষাৎকারে দেবলীনা বলেন, তিনি এই খুনের সঙ্গে জড়িত নয়। তাঁকে শুধুমাত্র জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ নিয়ে যায়।

গুয়াহাটির মেয়ে দেবলীনা টেলিভিশনে ডেবিউ করেন সাওয়ারে সবকে স্বপ্নে প্রীতো টেলিসিরিজে। তিনি বলেন, ”আমি ওনাকে চিনতাম ও গতমাসে দেখাও হয়েছে আমাদের। পুলিশ কিছু সাধারণ বিষয়ে প্রশ্ন করতে ডেকেছিল আমাকে”। এই মর্মে তার অনুরাগীদের উদ্দেশ্যে টুইটও করেন নায়িকা। সাওয়ারে সবকে স্বপ্নে প্রীতো শোয়ের মাধ্যমেই টেলিভিশনে ডেবিউ করেন তিনি। এরপর সাথ নিভানা সাথিয়ার, গোপী বহু হিসাবে বিখ্যাত হন দেবলীনা। তবে রাজেশ্বর উদানির নিখোঁজ হওয়ার সাতদিন পর তার পচাগলা দেহ উদ্ধার করেছে পুলিশ। মোবাইল নেটওয়ার্কের শেষ জায়গা ছিল মুম্বইয়ের পানভেল। শোনা যাচ্ছে, বিনোদন জগতের অনেকের সঙ্গেই যোগাযোগ ছিল এই হীরে ব্যবসায়ীর।

Read the full story in English 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Tv actor devoleena bhattacharjee questioned by police trader murder case56535

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

BIG NEWS
X