scorecardresearch

বড় খবর

সুভাষ ঘাইয়ের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ প্রত্যাহার অভিনেত্রীর

সুভাষ ঘাইয়ের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ প্রত্যাহার করে নিলেন অভিযোগকারিনী। টেলিভিশন অভিনেত্রী বলেন, তাকে তার অসুস্থ মা ও পরিবারকে দেখতে হয়। এ বিষয়ে মুখ খোলায় তারা ভীষন চিন্তিত।

সুভাষ ঘাইয়ের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ প্রত্যাহার

সুভাষ ঘাইয়ের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ প্রত্যাহার করে নিলেন অভিযোগকারিনী। এদিন টেলিভিশন অভিনেত্রী বলেন, তাকে তার অসুস্থ মা ও পরিবারকে দেখতে হয়। এ বিষয়ে মুখ খোলায় তারা ভীষণ চিন্তিত। অভিনেত্রী আরও জানান, অভিযোগ তুলে নিতে হওয়ায় তিনি দুঃখিত। মিড ডেতে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, ”হ্যাঁ! আমি মুম্বই পুলিশকে ইতিমধ্যেই জানিয়েছে যে আমি সুভাষ ঘাইয়ের বিরুদ্ধে অভিযোগ প্রত্যাহার করতে চাই। আমি অভিযোগ নিয়ে চর্চা করার পরিবর্তে নিজের পরিবার ও অসুস্থ মায়ের দেখাশোনা করতে ইচ্ছুক। কিন্তু আমার সঙ্গে যা ঘটেছে তার জন্য বিচার আমি পাব”।

#MeToo ক্যাম্পেন নিয়ে বিতশ্রদ্ধ অভিনেত্রী বলেন, ”#MeToo ক্যাম্পনকে মজায় পরিণত করেছে মানুষ। কিছু ঘটছে না, কেউ গ্রেফতার হচ্ছেনা। যদি পুলিশ শুধুমাত্র এফআইআর নিতেই ব্যস্ত থাকে, তাহলে এই ক্যাম্পেনটার অর্থ কি? বলুন, আজপর্যন্ত কতজন অভিযুক্ত গ্রেফতার হয়েছে? পুলিশ আমায় বলেছে চাইলে এফআইআর করতে পারি, কিন্তু জনসমক্ষে আমি যা বলেছি তারপরে তো বিচার পাওয়ার জন্য এভাবে এগোনোর কোনও প্রয়োজন দেখতে পাচ্ছিনা আমি। আমরা (সুভাষ ঘাই) ভীষণ ভাল বন্ধু ছিলাম, কিন্তু ও সবটা শেষ করল। এটা আমি সবার সামনে বলেছি এবং প্রয়োজনে আবারও বলব। সবকিছু দেখে আমি বিরক্ত, তাই অভিযোগ প্রত্যাহার করলাম”।

আরও পড়ুন, মেয়ের জন্য আদালতের কড়া নাড়লেন মৌসুমি চট্টোপাধ্যায়

২৬ অক্টোবর ভারসোভা পুলিশ স্টেশনে তিন পাতার লিখিত অভিযোগ দায়ের করেছিলেন অভিনেত্রী। অভিযোগে লিখিত ছিল, ”ও আমাকে ওর মাথা ও ঘাড় মাসাজ করতে বলেছিল”। বিবৃতিতে আরও বলেন, ”তালের পরিচালক তাকে অন্ধকার ঘরে টেনে নিয়ে গিয়ে অশ্লীল আচরণ করেন’। পরে এর উত্তরে টুইটও করেছিলেন পরিচালক সুভাষ ঘাই।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Tv actor withdraws sexual harassment complaint subhash ghai