বড় খবর

‘ক্যামেরা বন্ধ রেখে নিজেই দেওয়ালে মাথা ঠুকেছে’, স্ত্রী নিশার বিরুদ্ধে সরব এবার করণ

সম্প্রতি করণের বিরুদ্ধে গৃহহিংসা এবং মারধরের অভিযোগ সরব তাঁর স্ত্রী।

Karan Mehera, TV Star
প্রায় ৮ বছর বিবাহ বন্ধনে আবদ্ধ এই তারকা দম্পতি।

Karan Mehera-Nisha rawal Controversy: গৃহহিংসা এবং বধু নির্যাতনে অভিযুক্ত করণ মেহেরা (Karan Mehra)। হিন্দি ধারাবাহিকের পরিচিত এই মুখের বিরুদ্ধে সরব হয়ে পুলিশের দ্বারস্থ স্ত্রী নিশা রাওয়াল (Nisha Rawal)। কিন্তু নিজের বিরুদ্ধে ওঠা সব অভিযোগ নস্যাত করেছেন করণ। তাঁর দাবি, ‘ক্যামেরা অফ করে নিজেক আঘাত করেছে নিশা। যদি সিসি ক্যামেরা অন থাকত, তাহলে ধরা পড়ে যেত আসল অপরাধী কে!’ সম্প্রতি করণের বিরুদ্ধে গৃহহিংসা এবং মারধরের অভিযোগ সরব তাঁর স্ত্রী। নিজের আহত মুখের ছবি সামাজিক মাধ্যমে পোস্ট করে আরও বিতর্ক বাড়িয়েছেন নিশা। গ্রেফতার হয়ে পরে জামিন পেয়েছেন হিন্দি ধারাবাহিকের এই পরিচিত মুখ। এরপরেই নারীবাদীরা সরব হয়েছে করণের বিরুদ্ধে। মূলত ‘ইয়ে রিস্তা কেয়া কেহেলাতা হ্যায়’ (Yeh Rishta Kya Kehlata Hai) ধারাবাহিক টেলি দুনিয়ায় জনপ্রিয়তা বাড়িয়েছে করণের।

যদি অভিনেতার দাবি, ‘আমি নিশাকে স্পর্শ পর্যন্ত করিনি। আমাদের ৪টে ঘর মিলিয়ে ৭টি ক্যামেরা আছে। বেডরুমেও ক্যামেরা বসানো। হলঘরে ক্যামেরা যে আঙ্গেলে বসানো, সেটা স্পষ্ট ছবি ধরে। সেই ক্যামেরাই বলে দিত কীভাবে দেওয়ালে মাথা ঠুকেছে নিশা। কিন্তু এই কীর্তি করার আগে সে সব ক্যামেরা অফ করে দিয়েছিল।‘ সঠিক তদন্ত হলেই বেরোবে গোটাটাই সাজানো এবং ষড়যন্ত্র। এমন অভিযোগ করেছেন ওই টেলি অভিনেতা।

এদিকে, করণের তোলা অভিযোগের জবাবে নিশা বলেন, ‘হ্যাঁ ক্যামেরা বন্ধ ছিল। সেটা আমি করেছি। যে যে ঘরে ক্যামেরা আছে সেখানে নিজেকে খুব ভালো প্রতিপন্ন করে করণ। যেখানে ক্যামেরা নেই বিশেষ করে বেডরুমে সেখানেই ওহ আমাকে মারধর করে।তাই আমি ক্যামেরা বন্ধ করে দিয়েছি। পুলিশ ডিভিআর বাজেয়াপ্ত করেছে। সেখান থেকেই সত্যিটা বেড়াবে।‘

এদিকে, দাম্পত্য কলহ ঘর ঘর কি কাহানি! কিন্তু তাই বলে চুলোচুলি, হাতাহাতি থেকে মাথা ফাটানো! অভিনেতা করণ মেহেরাকে এমনই এক অনভিপ্রেত অভিযোগের প্রেক্ষিতেই গ্রেপ্তার করেছিল মুম্বই পুলিশ। মঙ্গলবার যদিও বোরিভালি কোর্টের নির্দেশে জামিন পেয়েছেন তিনি। তবে জেল থেকে বেরিয়েই স্ত্রী নিশা রাওয়ালের বিরুদ্ধে বিস্ফোরক বিষোদগার করেছেন করণ। তাঁর দাবি, স্ত্রী নিশা বাইপোলার ডিসঅর্ডারে ভুগছেন। তাঁর সঙ্গে থাকা আর কোনওমতেই সম্ভব নয়। এদিকে ছেড়ে কথা বলার পাত্রী নন নিশাও। তিনিও পাল্টা অভিযোগ এনেছেন করণ মেহেরার বিরুদ্ধে। অভিনেত্রীর দাবি, বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে করণের।

নিশা রাওয়ালের দাবি, এক বছর আগেই করণের বিবাহ বহির্ভূত সম্পর্কের কথা জানতে পারেন তিনি। কিন্তু অভিনেতার ভাবমূর্তি টিখ রাখার জন্য এসব প্রকাশ্যে আনেননি। এছাড়াও অভিনেত্রীর অভিযোগ, নিয়মিত গার্হস্থ্য হিংসার শিকারও হতে হয় তাঁকে। তাঁর মাথা দেওয়ালে ঠুকে দিয়ে আঘাত করেছেন করণ-ই। তিনি নিজে কিছু করেননি। তাছাড়া এই সমস্ত অভিযোগের পক্ষে প্রমাণ আছে বলেও জানিয়েছেন অভিনেত্রী নিশা রাওয়াল।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Tv star karan mehera dismissed allegation and said it is orchestrated entertainment

Next Story
Dilip Kumar Hospitalized: প্রবল শ্বাসকষ্টের সমস্যা, হাসপাতালে ভর্তি দিলীপ কুমারDilip Kumar Hospitalized
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com