নতুন ব্যাটম্যানকে শুভেচ্ছা জানালেন পুরনো বান্ধবী

Robert Pattinson Batman: এই সুপারহিরোর চরিত্রে দেখা গিয়েছে ক্রিশ্চিয়ান বেলের মতো অভিনেতাকে। সেই চরিত্রেই দেখা যাবে টোয়ালাইট-তারকা রবার্ট প্যাটিনসনকে।

By: Kolkata  September 9, 2019, 6:34:00 PM

Kirsten Stewart happy for Robert Pattinson: ম্যাট রিভসের পরিচালনায় নতুন ব্যাটম্যান ছবির ঘোষণা বেশ অনেকদিন আগেই হয়েছিল। নতুন ব্যাটম্যানের চরিত্রে কাকে দেখা যাবে সেই নিয়ে কৌতূহল ছিল। রবার্ট প্যাটিনসনের নামটি প্রকাশ্য়ে আসতেই উচ্ছ্বসিত টোয়ালাইট-ফ্যানেরা এবং অবশ্যই টোয়ালাইট-নায়িকা কিরস্টেন স্টুয়ার্ট। তিনি তো শুধু নায়িকা নন, রবার্ট প্যাটিনসনের প্রাক্তন বান্ধবীও বটে। প্রাক্তন বয়ফ্রেন্ডের এই নতুন কাজের জন্য শুভেচ্ছা প্রকাশ করলেন রাখ-ঢাক না করেই।

টরন্টো আন্তর্জাতিক ফিল্মোৎসবে রয়েছে কিরস্টেনের ছবি ‘সেবার্গ’-এর স্ক্রিনিং। সেখানেই সাংবাদিকরা তাঁর কাছে প্রশ্ন করেন প্যাটিনসনের ‘ব্যাটম্যান’ নিয়ে। কিরস্টেন বলেন, ”আমার মনে হয় ও-ই একমাত্র মানুষ যে চরিত্রটা করতে পারে। আমি ওর জন্য ভীষণ খুশি। আমি খুব খুব খুশি।”

আরও পড়ুন: শ্যুটিং দেখে কেঁদে ফেলেছিলেন নিক

স্টেফানি মেয়ারের ফ্যান্টাসি সিরিজ অবলম্বনে নির্মিত ‘টোয়ালাইট’ ফ্র্যাঞ্চাইজিই কিরস্টেন ও রবার্টকে তুমুল জনপ্রিয়তা দেয়। এই ইয়ং অ্যাডাল্ট জঁরের ছবিগুলি বিপুল ব্যবসা করেছিল সারা পৃথিবীতে। প্যাটিনসন এর পরে নজর কেড়েছিলেন ‘ওয়াটার ফর এলিফ্যান্টস’ এবং ‘রিমেমবার মি’ ছবিতে। পটার সিরিজেও তাঁকে দেখা গিয়েছে সেড্রিক ডিগরি চরিত্রে।

Robert Pattinson and Kirsten Stewart টোয়ালাইট সিরিজের এডওয়ার্ড ও বেলা। ছবি: টোয়ালাইটের সোশাল মিডিয়া পেজ থেকে

অন্যদিকে কিরস্টেন শিশু তারকা হিসেবে কাজ শুরু করেন প্রাথমিকভাবে। টোয়ালাইট সিরিজের শেষের পর্যায়ে নির্মিত ‘স্নো হোয়াইট অ্যান্ড দ্য হান্টসমেন’ ও ‘অন দ্য রোড’ ছবিতে তাঁর অভিনয় প্রশংসিত হয়। আগামী বছরের মধ্যেই আসছে কিরস্টেন-অভিনীত ‘চার্লিজ অ্যাঞ্জেলস রিবুট’ এবং ‘আন্ডারওয়াটার’। প্যাটিনসন আপাতত তাঁর ছবি ‘লাইটহাউস’ ও নেটফ্লিক্স সিরিজ ‘দ্য কিং-এর মুক্তির অপেক্ষায়। ক্রিস্টোফার নোলানের ছবি ‘টেনেট’-এও কাজ করতে চলেছেন প্যাটিনসন।

দুই প্রাক্তন প্রেমিক-প্রেমিকার সামনেই কেরিয়ারের গুরুত্বপূর্ণ অধ্যায়। এই সময়ে যদি দুজনে দূরে থেকেও পাশে থাকেন তবে তা দুজনের পক্ষেই ভালো। প্রসঙ্গত, এই বছরই টোয়ালাইট সিরিজের প্রথম ছবির মুক্তির দশ বছর হল।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Twilight star ex gf kirsten stewart happy for robert pattinson bagging batman

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
GOOD NEWS
X