‘চশমা পরেও কিছু দেখতে পারলাম না’, রণবীরের নগ্ন-শুট নিয়ে বিস্ফোরক টুইঙ্কল

রণবীর সিংয়ের নগ্ন ফটোশুট নিয়ে এ কেমন কথা টুইঙ্কল খান্নার মুখে?

‘চশমা পরেও কিছু দেখতে পারলাম না’, রণবীরের নগ্ন-শুট নিয়ে বিস্ফোরক টুইঙ্কল
কী বলছেন টুইঙ্কল?

রণবীর সিং (Ranveer Singh) এর ছবি নিয়ে উত্তাল নেটপাড়া। এদিক ওদিক নানা জায়গায় তাঁর বিরুদ্ধে মামলা করা হচ্ছে। কেউ কেউ তাঁর উদ্দেশ্যে পোশাকও দান করছেন। কিন্তু এই নিয়েই তারকা সমাজের বেশিরভাগই যথেষ্ট ইতিবাচক মন্তব্য করেছেন। এবার আবারও কলম ধরলেন টুইঙ্কল খান্না (Twinkle Khanna)।

কিছুদিন আগেই বিদ্যা বালান জানিয়েছিলেন, একজন পুরুষ এসব করছেন, আমাদের মেয়েদেরও একটু চোখে আরাম পেতে দিন। এবার উচিত বক্তা টুইঙ্কল বললেন, নৈতিকভাবে রেগে যাওয়া খুব স্বাভাবিক। কিন্তু মেয়েরা একেবারেই এই ছবি দেখে কিছু মনে করছেন না। তাঁরা এতটাও নরম মানসিকতার নয়। অতিরিক্তি কিছুই নেই, বরং আন্ডার এক্সপোজার যুক্ত ছবি। চশমা, আতস কাঁচ, জুম করে দেখলেও কিছুই দেখা যাবে না।

আরও পড়ুন [ এয়ারপোর্টে রেগে আগুন শাহরুখ! কিং খানকে ঠান্ডা করলেন ছেলে আরিয়ান, দেখুন ]

একরকম বিদ্যাকে সঙ্গ দিলেন টুইঙ্কেল। রণবীর সিংয়ের নগ্ন ফটোশুট (Ranveer Singh Nude Photoshoot) নিয়ে অক্ষয়-ঘরণি বললেন, “ওকে খারাপ কথা দিয়ে আক্রমণ করে লাভ আছে কী? ওনার কথাকে ভুল ধরে লাভ নেই, ওঁ তো শুধু প্রতিক্রিয়া দিয়েছে। সত্যি কথা বলুন তো, রণবীরের পায়ের মাঝে কিছু বুঝতে পারছেন কী? এত সামান্য একটি বিষয়ে এত মাতামাতির কারণই বুঝে উঠছে না বলি সেলেবরা। কেউ কেউ এমনও জানালেন, এর আগে বুঝি বলিউডে এরকম শুট হয়নি?”

করিনা কাপুর থেকে আলিয়া ভাট, বিবেক অগ্নিহোত্রী সকলেই এই বিষয়ে সরব হয়েছিলেন। শহর কলকাতায়ও তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। যদিও এই নিয়ে দ্বন্দ্ব কম নেই। তারপরেও হেলদোল নেই রণবীরের। তাঁর বক্তব্য, আমি একশবার সকলের সামনে নগ্ন হতে পারি।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Twinkle khanna pens down with ranveer singh photoshoot

Next Story
এয়ারপোর্টে রেগে আগুন শাহরুখ! কিং খানকে ঠান্ডা করলেন ছেলে আরিয়ান, দেখুন