scorecardresearch

বড় খবর

অক্ষয়ের সঙ্গেই বিয়ে হবে, টুইঙ্কলকে ভবিষ্যদ্বাণী করেন জ্যোতিষী

বিয়ের আগে চিনতেন না অক্ষয়কে, এমন হবে ভাবতেও পারেননি

টুইঙ্কল খান্না – অক্ষয় কুমার

জ্যোতিষ শাস্ত্র নিয়ে কত কিছুই না শোনা যায়! বেশিরভাগ মানুষ এখন এসবে বিশ্বাস করেন না। আদৌ গ্রহ নক্ষত্র বলে সত্যিই কিছু হয় এই ভাবনায় অবিশ্বাসী অনেকেই। তবে তারকামহলে কিন্তু এমন অনেকেই আছেন যারা জ্যোতিষ চর্চায় চরম ভাবে বিশ্বাস করেন। তার মধ্যে একজন টুইঙ্কেল খান্না ( Twinkle Khanna )। তার মতে অক্ষয়ের ( Akshay Kumar ) সঙ্গে বিয়েও নাকি জ্যোতিষের কথার সঙ্গে অক্ষরে অক্ষরে মিলে যায়। 

সম্প্রতি একটি ইউটিউব চ্যানেলের সাক্ষাৎকারে অভিনেতা জ্যাকি শ্রফের সঙ্গে কথোপকথনের ভিত্তিতেই উঠে আসে এই প্রসঙ্গ। জ্যাকি শ্রফের বাবা নিজেও জ্যোতিষ চর্চা করতেন এবং তার বক্তব্য অনেক কিছুতেই নাকি মিলেও যেত! ঘটনার রেশ ধরেই টুইঙ্কল বলেন তিনি যদিও বা এসবে বিশ্বাস করতেন না তবে বাবা রাজেশ খান্না রীতিমতো গোঁড়া ছিলেন এইক্ষেত্রে। না থেমেই তিনি বলেন, এমনকি বাবার কাছের এক জ্যোতিষ বিশারদ নাকি বলেছিলেন অক্ষয় কুমারের সঙ্গেই তার বিয়ে হবে। কথা শুনেই তুতলিয়ে টুইঙ্কল জিজ্ঞেস করেন – কে? কী নাম? প্রথমে তার বিশ্বাসই হয়নি পরে নিজেও অবাক হয়েছিলেন। 

মজার ছলেই পরবর্তী দিনে নিজের ক্যারিয়ার প্রসঙ্গে যখন টুইঙ্কেল সেই জ্যোতিষবিদের থেকে জানতে চান, তিনি বলেন লেখিকা হাওয়ার সুযোগ সম্পূর্ণ রয়েছে তার। এবারও হতবাক তিনি। একরকম রেগেমেগে বলেই ফেলেছিলেন খালি ভুলভাল কথা, আমার ঘর সাজানোর ব্যবসা কেমন চলবে? টুইঙ্কলের বক্তব্য বছর কুড়ি ধরে এমন কিছুই লেখন নি তিনি তাহলে কীসের ওপর ভিত্তি করে লেখিকা হবেন? – তবে ভাগ্যের পরিহাস খুব সাংঘাতিক, আর আজকের দিনে দাঁড়িয়ে তার শব্দের বাঁধন বিশেষ করে কলাম লেখিকা হিসেবে বেশ নাম পেয়েছেন তিনি। 

সূত্র ধরেই জ্যাকির সাফ কথা, কোনওদিন নাকি নিজে থেকে বাবার কাছে ভবিষ্যত্ সম্পর্কে জানতে আগ্রহ প্রকাশ করেননি কিন্তু তার বাবা আগে থেকেই সবকিছু বলে দিতেন। বাবার কথামতোই অভিনেতাও হয়েছেন তিনি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Twinkle khanna said her marriage prediction with akshay by an astrologer was completely right