scorecardresearch

বড় খবর

অক্ষয়কে প্রকাশ্যেই ‘আমার মাল’ বলে সম্বোধন টুইঙ্কলের! স্বামী-স্ত্রীর খুনসুঁটিতে মজেছে নেটদুনিয়া

কী বলছেন তারকাদম্পতি?

Twinkle Khanna, Akshay Kumar, Akshay-Twinkle, Bollywood celeb couple, অক্ষয় কুমার, টুইঙ্কল খান্না, অক্ষয়-টুইঙ্কল, bengali news today
অক্ষয় কুমার, টুইঙ্কল খান্না

সদ্য ২১ বছরের বিবাহবার্ষিকী উদযাপন করলেন অক্ষয় কুমার (Akshay Kumar) ও টুইঙ্কল খান্না (Twinkle Khanna)। গত দু’দশক ধরে একসঙ্গে অনেক চড়াই-উতরাই দেখেছেন, তবে তার মাঝেও ঘরকন্না ভালই সামলে রেখেছেন বলিউডের এই তারকাজুটি। একে-অপরের প্রতি স্বামী-স্ত্রীর প্রেম নিবেদন আর রসিক কথপোকথন দেখে অনুরাগীরাও মাধেমধ্যে হতবাক হন! এবারও তার অন্যথা হল না। কেন? কারণ, অক্ষয়কে প্রকাশ্যেই ‘আমার মাল’ বলে সম্বোধন করলেন স্ত্রী টুইঙ্কল।

সম্প্রতি অভিনেত্রী-লেখিকার জন্মদিনে সপরিবারে মালদ্বীপে বেড়াতে গিয়েছিলেন অক্ষয় কুমার। তাঁদের সেই ট্যুর ডায়েরি থেকেই এই খিলাড়ি কুমারের একটি ছবি শেয়ার করেছেন টুইঙ্কল খান্না। সমুদ্র সৈকতে দাঁড়িয়ে নীল রঙের শিফন শার্ট পরে কোমরে হাত দিয়ে দাঁড়িয়ে রয়েছেন অক্ষয়। পোশাকের খোলা বোতামের মাঝখান থেকে উঁকি মারছে অভিনেতার লোমশ বুক। কাচাপাকা দাঁড়িতে মেজাজেই যেন আগুন ধরিয়ে দিলেন সোশ্যাল মিডিয়ায়। স্বামীর এমন হ্যান্ডসাম ছবি শেয়ার করে টুইঙ্কলের মন্তব্য, “আমার মাল! কাঠের বোতলে রাখা পুরনো হুইস্কির মতো যেন দিন দিন আরও সমৃদ্ধ হয়ে উঠছে।”

[আরও পড়ুন: ফের খুলছে দিল্লির সিনেমাহল, আশার আলো দেখছে ‘গাঙ্গুবাই’! কবে রিলিজ?]

এরপরই আবার অনুরাগীদের উদ্দেশে প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন টুইঙ্কল- কী আপনারা সহমত তো? প্রসঙ্গত, অক্ষয়-টুইঙ্কল মাঝেমধ্যেই নেটদুনিয়ায় এমন রসিক কথপকথনে মজিয়ে রাখেন ভক্তদের। এবারও তারকাজুটির এমন পোস্টে মজেছেন নেটজনতা।

গতবছরই এক সংবাদমাধ্যমের কলাম লিখতে গিয়ে নিজেদের দাম্পত্যজীবন প্রসঙ্গে টুইঙ্কল লিখেছিলেন, “যে সমস্ত কথা আমাদের নিয়ে হয়, সেগুলোর সিকিভাগও যদি পাত্তা দিতাম, তাহলে এতদিনে আমাদের বিচ্ছেদ হয়ে যেত। কারণ, আমরা দুজনে পুরো বিপরীত মেরুর দুই মানুষ।”

১৭ জানুয়ারি বিবাহবার্ষিকী উপলক্ষে অভিনেত্রী একটি মজার পোস্টে তাঁদের রসায়নের বড়সড় গোপন কথা ফাঁস করেছিলেন। অক্ষয়ের সঙ্গে ছবি দিয়ে তাঁর উদ্দেশে লিখেছিলেন, “এখন যদি তোমার সঙ্গে প্রথম আলাপ হত, তাহলে ঘুরেও কথা বলতাম না।” খিলাড়ি কুমারও কম যান না। স্ত্রীর এহেন মন্তব্যের জবাবে তিনি বলেছিলেন, “আমি তো অবশ্যই তোমার সঙ্গে কথা বলতাম। বলতাম, বউদি, দাদা কেমন আছেন? বাচ্চারা ভাল আছে তো? আচ্ছা নমস্কার…।” বিয়ের ২১ বছর পরও তাঁদের দাম্পত্যে যে বিশেষ রোমাঞ্চ কমেনি, তা অক্ষয়-টুইঙ্কলের সোশ্যাল মিডিয়ায় উঁকি মারলেই বোঝা যায়।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Twinkle khanna says her maal akshay kumar is ageing like whiskey