বড় খবর

‘টাইপরাইটার’-এ এভাবেই ধরা দিলেন যিশু সেনগুপ্ত

পরিচালক সুজয় ঘোষের পরিচালনায় আরও একবার কাজ করছেন যিশু সেনগুপ্ত। তবে এবারে সরাসরি নেটফ্লিক্সের জন্য। আগামী ১৯ জুলাই এই ‌স্ট্রিমিং জায়েন্টে দেখা যাবে নতুন সিরিজ ‘টাইপরাইটার’।

jisshu sujoy
সুজয় ঘোষের পরিচালনায় নেটফ্লিক্সের সিরিজে যিশু। ফোটো- ইনস্টাগ্রাম

চোখে কালো চমশা, পেতে আঁচড়ানো চুল। যিশু সেনগুপ্তকে দেখলে মনে হবে আগে তো লুকে দেখা যায়নি তাঁকে। ঠিকই ধরেছেন, আগেই শোনা গিয়েছিল নেটফ্লিক্সের ওয়েব সিরিজে কাজ করছেন তিনি। এতদিন পরে সামনে সেই সিরিজে যিশুর লুক। ভুতুড়ে কাণ্ডের সঙ্গে রহস্যের ঘেরা এই সিরিজে যিশুর সাটামাটা চেহারা নজর কেড়েছে নেটদুনিয়ার বাসিন্দাদের।

পরিচালক সুজয় ঘোষের পরিচালনায় আরও একবার কাজ করছেন যিশু সেনগুপ্ত। তবে এবারে সরাসরি নেটফ্লিক্সের জন্য। আগামী ১৯ জুলাই এই ‌স্ট্রিমিং জায়েন্টে দেখা যাবে নতুন সিরিজ ‘টাইপরাইটার’।

 

View this post on Instagram

 

A post shared by Nilanjanaa Senguptaa (@ninichinismamma) on

আরও পড়ুন, চশমা পরে ছিলাম না, জানতাম না সই করা মানে বিজেপির খাতায় নাম লেখানো: মাধবী

সিরিজে অঙ্কের মাস্টারমশাই যিশু, নাম অমিত। গোয়ার একটি স্কুলে পড়ান। যেখানেই ঘটে চলেছে সমস্ত ভৌতিক কাণ্ড। চেহারা সহজ-সরল, কিন্তু সেই সাটামাটা দেখতে মানুষটিই বেসিনে রক্তমাঘা হাত ধুচ্ছেন। তাহলে কি মুখোশের আড়ালে রয়েছে অন্য কাহিনি?

টাইপরাইটের অমিত অর্থাৎ যিশু সেনগুপ্ত।

তিনজন স্কুলের শিশুকে দিয়ে সিরিজের শুরু করেছেন সুজয়, অন্তত ট্রেলারে তেমনটাই নজরে আসছে। তারা ভূত ধরতে তৎপর। গোয়ার একটি পরিতক্ত্য বাড়িতে ঘটে চলে একের পর এক শিউড়ে ওঠার মতো কাণ্ড। আর সেখানেই রয়েছেন চিত্রনাট্যের কেন্দ্রবিন্দুতে থাকা টাইপরাইটার। এই রহস্য সিরিজে যিশু সেনগুপ্ত ছাড়াও রয়েছে পূরব কোহলি, পালোমি ঘোষের মতো অভিনেতারা।

Web Title: Typewriter jisshu sengupta sujoy ghosh netfilx series

Next Story
‘দ্য লায়ন কিং’-এর মুখোমুখি হৃতিকের ‘সুপার থার্টি’super-30
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com