scorecardresearch

বড় খবর

উরফির দাদু জাভেদ আখতার! ছবি পোস্ট করে কী বললেন মডেল?

আবার কোন নয়া বিতর্ক উস্কে দিলেন ফ্যাশন কুইন?

উরফির দাদু জাভেদ আখতার! ছবি পোস্ট করে কী বললেন মডেল?
উরফির দাদু জাভেদ আখতার?

ফ্যাশন আইকন শব্দটা বর্তমান সময়ে উরফি জাভেদের সঙ্গেই দারুণভাবে মানানসই। জামাকাপড়ে কাঁচি চালানোয় তাঁর জুড়ি মেলা ভার। তবে, শুধু জামাকাপড়ে নয়, তাঁর ঠোঁটকাটা স্বভাব কেউ কেউ যেমন বেজায় পছন্দ করেন কেউ কেউ আবার রেগেও যান। তবে এবার আরেক কান্ড ঘটিয়েছেন তিনি।

নিজেকে লেডি রণবীর সিং বলেও দাবি করেছিলেন উরফি। কোনওকিছুতেই পাত্তা দিতে তিনি নারাজ। তাঁকে নিয়ে মন্তব্য করতে হলেও দুবার ভাবতে হয় সকলকে। এদিকে, কিংবদন্তি এক শিল্পীকে ঠাকুরদাদা বলে বসলেন উরফি! কিন্তু কাকে? সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেই নিজের ঠাকুরদাদা সঙ্গে পরিচয় করিয়েছেন নিজেই। আর এই ছবি দেখেই চোখ কপালে নেটজনতার।

আরও পড়ুন [ শোনেননি বারণ, লোকে বলত ‘সেক্স সিম্বল’! চরম দুর্বিসহ হয়ে উঠেছিল বিপাশার জীবন ]

গীতিকার জাভেদ আখতার নাকি তাঁর ঠাকুরদাদা? জাভেদ সাহেবের সঙ্গে ছবি পোস্ট করে উরফি লিখলেন, “অবশেষে আমার ঠাকুরদাদার সঙ্গে দেখা হল”। এরপরেই জুরেছেন হাসির ইমোজি, কিন্তু এখানেই শেষ নয়! আরও লিখলেন, “তিনি একজন কিংবদন্তীও বটে। সকাল থেকেই মানুষজন লাইন দিয়ে দাঁড়িয়ে ছিলেন তাঁর সঙ্গে একটা ছবি তুলবেন বলে কিন্তু কাউকেই তিনি এড়িয়ে যান নি। সকলের সঙ্গে হাসিমুখে কথা বলেছেন। উনি খুব অসাধারণ একজন মানুষ। আমার তো বিশ্বাসই হচ্ছে না”।

uorfi javed, javed akhter

প্রশ্ন একটাই, হঠাৎ করে জাভেদ আখতারকে কেনই বা ঠাকুরদাদা বলতে গেলেন তিনি? যদিও বা, ঠোঁটকাটা স্বভাবের দিক বিচার করলে কিছুটা মিল তো রয়েছেই। তবে, এদিন নিজের চেনা ছন্দের বাইরে দেখা গিয়েছে উরফিকে। একদম গলাবন্ধ পোশাক, অল্প সাজে নিজেকে সাজিয়ে তুলেছেন তিনি। এ যেন তাঁর একেবারে অন্যরূপ। যদিও বা এই ছবি দেখতেই অবাক নেটপাড়ার সদস্যরা।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Uorfi javed picture with javed akhter said my grandfather