scorecardresearch

বড় খবর

‘বিলকিস বানোর ধর্ষকদের দেখুন, আমাকে না..’, বিজেপি নেত্রীকে চরম অপমান উরফির

উরফিকে নিয়ে অভিযোগ দায়ের, তারপরেই একহাত নিলেন ফ্যাশন আইকন

‘বিলকিস বানোর ধর্ষকদের দেখুন, আমাকে না..’, বিজেপি নেত্রীকে চরম অপমান উরফির
বিস্ফোরক উরফি জাভেদ

মুম্বাইয়ের রাস্তায় এতদিন ফ্যাশন আইকন হিসেবে রণবীর সিং এতদিন পরিচিত থাকলেও এখন সেই জায়গা নিয়েছেন উরফি জাভেদ। তাঁর পোশাক নিয়ে সোশ্যাল মিডিয়ায় চর্চা তুঙ্গে। কেউ তাঁকে বিরাট সাপোর্ট করেন আবার কেউ তাঁর এই অদ্ভুত ফ্যাশন সেন্স নিয়ে রেগে আগুন। এরই মধ্যে বিজেপির মহিলা মোরচা প্রেসিডেন্ট চিত্রা ওয়াঘ তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন।

নতুন বছর, এবং নতুন করে শুরু। উরফি সবসময়ই নিজেকে নিয়ে সাবলীল থাকতে ভালবাসেন। কারওর কথায় কিছুই যায় আসে না তাঁর। তাই তো, এবারও এক রাজনৈতিক ব্যক্তিত্বর তরফে এহেন অভিযোগ পেয়েও তিনি নিজের মত করেই সামলে নিলেন পরিস্থিতি। সোশ্যাল মিডিয়ায় সোজা লিখলেন…

“নতুন বছর আবারও একটা পুলিশি অভিযোগের মধ্যে দিয়ে শুরু করলাম। কোনও কাজ নেই এই রাজনৈতিক ব্যক্তিত্বদের? এই আইনজীবী আর নেতামন্ত্রিরা কি উজবুক? ভারতের সংবিধানে এমন কোনও আইন-ই নেই যা আমাকে জেলে ঢোকাতে পারে। অশ্লীলতা-নগ্নতার বৈশিষ্ট্য সকলের কাছে এক নয়। মানুষে মানুষে সেটা পরিবর্তন হয়। যতক্ষণ না আমার স্তনবৃন্ত বা যৌনাঙ্গ দেখা যাচ্ছে আমায় জেলে পাঠাতে আপ্নারা পারবেন না। এই যে আপনারা, এসব করেন শুধু মিডিয়ার নজরে আসবেন বলে”।

সবসময় ঠোঁটকাটা উরফি। ট্রোল হলেও ছেড়ে কথ বলেন না। মুখের ওপর যা আসে তাই বলে দেন। বিন্দুমাত্র ভয়ডর নেই তাঁর। শুধু যে চিত্রাকে একহাত নিলেন তাই নয়, বরং বাতলে দিলেন মুম্বাইয়ের উন্নতি কীভাবে সম্ভব। চিত্রাকে বুদ্ধিও দিলেন অভিনেত্রী। বললেন…

“চিত্রা, তোমার জন্য অনেক ভাল কাজের সুযোগ রয়েছে। মুম্বাইতে অনেক যৌন পাচার কেন্দ্র রয়েছে সেগুলোকে দেখুন। অবৈধ ডান্স বারগুলোকে বন্ধ করে দাও তো দেখি। অবৈধ যৌনপল্লির দিকে তাকান। মুম্বাইতে এসব বন্ধ করুন, তারপর আমার দিকে তাকান”।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Uorfi javed tweeted on arrest statement by bjp mahila morcha chitra wagh