বড়পর্দায় অনন্যা চট্টোপাধ্যায়, সৌজন্যে ‘ভাল মেয়ে খারাপ মেয়ে’

একদিন কাজ সেরে বেরোনোর পথে রাত ১২.৩০ নাগাদ পার্কস্ট্রীট থেকে রিয়াকে তুলে নিয়ে যায় তারই পরিচিত কয়েকজন। ধর্ষিতা হয় রিয়া। তারপর?

By: Updated: September 9, 2019, 04:40:12 PM

কলগার্ল হিসাবে শহর কলকাতায় পরিচিত রিয়া। আসলে সে কাজ করে একটি বারে। স্বামী শ্যাবি এবং মেয়েকে নিয়ে রিয়ার সংসার। বাড়ি পার্কসার্কাসে। এ পর্যন্ত ঠিকই ছিল কিন্তু ক্লায়েন্টের অনুরোধে পড়ে মাঝে মাঝেই তাদের বাড়ি যেতে হয় রিয়াকে। এটায় প্রবল আপত্তি থাকা সত্ত্বেও এড়িয়ে যেতে পারেনা সে। এরকম একদিন কাজ সেরে বেরোনোর পথে রাত ১২.৩০ নাগাদ পার্কস্ট্রীট থেকে রিয়াকে তুলে নিয়ে যায় তারই পরিচিত কয়েকজন। ধর্ষিতা হয় রিয়া।

পরদিন সংবাদপত্রে এই খবরটি দেখে আইনজীবি সমীরণ। দেখা মাত্র ঠিক করে রিয়ার হয়ে মামলাটি লড়বে সে। যদিও এর পিছনে উদ্দেশ্যে জনপ্রিয় হওয়ার। তবে স্ত্রী ঊর্মিকে সত্যিকারের উদ্দেশ্যটা বলেনা, এদিকে অসহায় কারও সাহায্য করছে ভেবে খুশি হয় ঊর্মি। মামলা জিতে যায় সমীরণ, সেই আনন্দে পার্টিতে মদ্যপ অবস্থায় সমস্ত সত্যিটা বলে ফেলে। দুঃখ পায় ঊর্মি, সংসার ছেড়ে বেরিয়ে আসার সিদ্ধান্ত নেয়।

bhalo meye kharap meye ছবিতে অনন্যা চট্টোপাধ্যায় এবং শ্রীলেখা মিত্র।

আরও পড়ুন, অনলাইনে ফাঁস রাজ চক্রবর্তীর ‘পরিণীতা’

সুচিত্রা ভট্টাচার্যের লেখা ‘ভাল মেয়ে খারাপ মেয়ে’ উপন্যাস অবলম্বনে তৈরি হতে চলেছে এই ছবি। পরিচালনায় তমাল দাশগুপ্ত। ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে অনন্যা চট্টোপাধ্যায়, শ্রীলেখা মিত্র, জয় সেনগুপ্ত, শিলাজিতের মতো কলাকুশলীদের। সৃজিতা ফিল্মস অ্যান্ড এন্টারটেনমেন্টের এই ছবি মুক্তি পাচ্ছে ১৩ সেপ্টেম্বর।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Upcoming feature film bhalo meye kharap meye

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং