বড় খবর

ভিকি কৌশলের মিলিটারি ড্রামার ঝলকে গায়ে কাঁটা দেবে

ভিকি কৌশলের উরি, লাইন অফ কন্ট্রোলে জঙ্গি ঘাঁটিগুলোতে ভারতীয় সেনাবাহিনীর সার্জিক্যাল অ্যাটাকের ঘটনা অবলম্বনে তৈরি। ছবিতে ভিকি ছাড়াও রয়েছেন ইয়ামি গৌতম, পরেশ রাওয়াল।

প্রকাশিত হল উরি ছবির টিজার

এটা নতুন ভারত, এই ভারত বাড়িতে ঢুকবেও আর মারবেও, সংলাপটা আওড়ান পরেশ রাওয়াল। প্রকাশিত হল ‘উরি’ ছবির টিজার। ভিকি কৌশলের ‘উরি’, লাইন অফ কন্ট্রোলে পাকিস্তানি জঙ্গি ঘাঁটিগুলোতে ভারতীয় সেনাবাহিনীর সার্জিক্যাল অ্যাটাকের ঘটনা অবলম্বনে তৈরি। ২০১৬-র ১৮ সেপ্টেম্বর, ১৯ জন ভারতীয় সেনা মারা গিয়েছিলেন পাকিস্তানি জঙ্গিদের আক্রমনে। উরির হেডকোয়ার্টারে ১২ ইনফ্যান্ট্রি ব্রিগেডে জঙ্গি হামলা হয় ওদিন সকালে। আর সেবছরই ২৯ সেপ্টেম্বর ভারতীয় সেনাবাহিনীর বিশেষ ফোর্স লাইন অফ কন্ট্রোলে জঙ্গি ঘাঁটিগুলোতে সার্জিকাল স্ট্রাইক করে।

উরি ছবির একটি দৃশ্যে ভিকি কৌশল।

আরও পড়ুন, খেলরত্ন পুরস্কার পেলেন বিরাট কোহলি, সব্যসাচীর পোশাকে সাজলেন অনুষ্কা

‘উরি’-র টিজারে ভিকি কৌশলকে সেই বাহিনীরই অংশ হতে দেখা যাচ্ছে, যেটি অপারেশনে সামিল ছিল। তবে ঝলক দেখে বোঝা যাচ্ছে, আর্মি ম্যানের ভূমিকায় চোখের পাতা পড়তে দেবে না ভিকির উপস্থিতি।

আরও পড়ুন, শাহরুখ, আমির, আলিয়া, রনবীর, দীপিকা, রণবীরকে নিয়ে মজলেন করণ

ছবিতে বলা হয়, ভারতের সেনাবাহিনীর ইতিহাসে এটা আশ্চর্য ঘটনা, এতটাই শক্তিশালী ছিল ভারতের পদক্ষেপ। ছবির পরিচালক ও চিত্রনাট্যকার আদিত্য ধর। তিনি বলেন, ”ওই এগারো দিনের ঘটনা নিয়ে তৈরি এই ছবি। অনেক বাস্তব মানুষের দ্বারা উদ্বুদ্ধ এই ছবি।” আর এই ছবি নিয়ে ভিকি কৌশল বলেছিলেন, ”যখন এই ছবিটা এসেছিল আমার কাছে, তখন মনে হয়েছিল এটা এমন একটা ঘটনা যা সবার জানা উচিৎ। এত সুন্দরভাবে ইন্ডিয়ান আর্মি অপারেশন চালিয়েছিল, তা প্রশংসার দাবি রাখে। আমার দায়িত্ব, সবার কাছে গল্পটা পৌঁছে দেওয়া।” ‘উরি’ মুক্তি পাবে ২০১৯-এর ১১ জানুয়ারী।

Web Title: Uri teaser vicky kaushal

Next Story
রণবীরের জন্মদিনে সোশাল মিডিয়ায় শুভেচ্ছাবার্তা আলিয়ার
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com