বড় খবর

টেকনিক্যালি সাউন্ড ভয়ের ছবি বানানো সহজ নয়: উর্মিলা মাতন্ডকর

ভূত হু ম্যায় গান লঞ্চে এসে সাংবাদিকদের সঙ্গে কথা বললেন উর্মিলা মাতন্ডকর। জাভেদ জাফরি, করণ আনন্দ অভিনীত লুপ্ত ছবির গান এটা।

লুপ্ত ছবির নির্মাতারা ২০০৩ সালে ভূত ছবির বিখ্যাত গান ভূত হু ম্যায়-কে রিক্রিয়েট করেছেন

অভিনেত্রী উর্মিলা মাতন্ডকর, যে কিনা ভূত কিংবা কৌনের মতো হরর ছবিতে কাজ করেছেন। তিনি এবারে বললেন, টেকনিক্যালি সাউন্ড যে কোনও ভয়ের ছবি তৈরি করা অত্যন্ত কঠিন কাজ। লুপ্ত ছবির গান ভূত হু ম্যায়ের লঞ্চে এসে একথা জানালেন উর্মিলা। জাভেদ জাফরি, করণ আনন্দ, হৃষিতা কাণ্ডারী, মীনাক্ষী দীক্ষিত অভিনয় করেছেন এই ছবিতে। ছবির পরিচালক প্রভরাজ এদিন উপস্থিত ছিলেন অনুষ্ঠানে।

লুপ্ত ছবির নির্মাতারা ২০০৩ সালে ভূত ছবির বিখ্যাত গান ভূত হু ম্যায়-কে রিক্রিয়েট করেছেন। এদিন সেই গানেরই লঞ্চে হাজির ছিলেন উর্মিলা মাতন্ডকর। উর্মিলা বলেন, ”ভূত হুঁ ম্যায়’’ ভীষণ সুন্দর গান। আর ভাল লাগছে যে সেই গানটাকেই আবার রিক্রিয়েট করা হয়েছে। আমরা অনেক হরর ছবি তৈরি করেছি কিন্তু ভূত মনে ছাপ রেখে গিয়েছে”।

[bc_video video_id=”5804785867001″ account_id=”5798671093001″ player_id=”JvQ6j3xDb1″ embed=”in-page” padding_top=”56%” autoplay=”” min_width=”0px” max_width=”640px” width=”100%” height=”100%”]

তিনি আরও বলেন, ”আজকে ভূত হু ম্যায় রিলিজ করছে কিন্তু বিষয়টা বেশ কুল মনে হয়েছিল। আমি এই ছবিটার গানটা আবার যখন দেখি ভীষণ সুন্দর লেগেছে আমার। আমার সবসময় মনে হয় ভাল, মার্জিত ও ঠিকঠাক ভয়ের ছবি বানানো বে কঠিন কাজ। এখন এই ছবিটা কতটা ভাল লাগে দর্শকদের সেটার অপেক্ষায় থাকব”।

 

View this post on Instagram

 

#saturdaynight ???? ❤️ ???? Styled by @surinakakkar Assisted by @vasudhaguptaa Makeup @vijaysharmahairandmakeup ❤️❤️❤️

A post shared by Urmila Matondkar (@urmilamatondkarofficial) on

এদিন অনুষ্ঠানে যাওয়ার ছবি নিজেই ইনস্টাগ্রামে পোস্ট করেছেন উর্মিলা মাতন্ডকর। প্রসঙ্গত, লুপ্ত মুক্তি পেতে চলেছে ৫ অক্টোবর।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Urmila matondkar bhoot hoon main

Next Story
বেবি বাম্প নিয়ে মার্জার সরণীতে নেহা ধুপিয়া, সঙ্গ দিলেন অঙ্গদ বেদী
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com