scorecardresearch

বড় খবর

আমির খানকে চিঠিতে মনের কথা লিখেছিলেন ঊর্মিলা! গোপন কথা ফাঁস করলেন অভিনেত্রী

আমির খানকে গোপনচিঠিতে কী লিখেছিলেন ঊর্মিলা?

Aamir Khan , Urmila Matondkar , উর্মিলা মাতণ্ডকর, আমির খান, bengali news today
আমিরকে চিঠি লিখেছিলেন উর্মিলা

আমির খান (Aamir Khan) ও ঊর্মিলা মাতণ্ডকর (Urmila Matondkar) জুটির ধামাকা রুপোলি পর্দায় উপভোগ করেছেন অনেকেই। ‘রঙ্গিলা’ মুক্তি পাওয়ার পরে-পরেই দু’জনের প্রশংসা ছড়িয়ে পড়েছিল সকলের মুখে। ঊর্মিলার মন মাতানো নাচের ভঙ্গি, আর আমিরের অসাধারণ অভিনয়, আগুন ধরিয়েছিল পর্দায়। কিন্তু ঊর্মিলা যে আমির খানের কত বড় ফ্যান সেই সম্পর্কে অনেকেই জানতেন না। এবার এই রহস্যের উন্মোচন করলেন অভিনেত্রী স্বয়ং। 

সম্প্রতি, কালার্স টিভির ‘ড্যান্স দিওয়ানে ৩’ (Dance Dewane 3)-তে অতিথি বিচারক হিসেবে উপস্থিত ছিলেন অভিনেত্রী। রুপোলি জগতে অনেক বছর ধরে সমানতালে কাজ করার পর অবসর নেন। এতদিন পর টিভির পর্দায় ফিরে এসেছেন। তখনই আমিরকে পাঠানো চিঠি প্রসঙ্গের উল্লেখ করেন তিনি। আমির খানকে ‘রঙ্গিলা’র পর একটি চিঠি লিখেছিলেন তিনি। ঊর্মিলা বলেন, “অনেকেই জানেন না আমি যখন ‘রঙ্গিলা’র ডাবিংয়ে ব্যস্ত ছিলাম সেই সময়ের আমিরের অভিনয় দারুনভাবে মুগ্ধ করেছিল আমাকে।”

ঠিক কি বললেন অভিনেত্রী? স্মৃতি রোমন্থন করে তিনি জানান, আমিরকে লেখা চিঠিতে তাঁর অভিনয়ের প্রতি হাজার প্রশংসা করেছিলেন ঊর্মিলা। বলেছিলেন, এরকম পারফরমেন্সের পর আরও অনেক চিঠি পাবেন অভিনেতা। অনেক পুরস্কারও আসতে চলেছে তাঁর ঝুলিতে। তবে এটিই প্রথম চিঠি যেটি তিনি তার সহকর্মীর থেকে পাচ্ছেন। 

বলাই বাহুল্য, ‘রঙ্গিলা’ মুক্তি পাওয়ার পরে আমিরের প্রশংসায় পঞ্চমুখ ছিলেন সকলেই। বহুদিন পর্যন্ত এই সিনেমার চর্চা অনেকের মুখেই শোনা গেছে। সিনে-সমালোচক থেকে সাধারণ মানুষ সকলেই তাকে বাহবা দেন। ফ্লিমফেয়ারের জন্য মনোনীত হন আমির। পেয়েছিলেন অনেক পুরস্কারও।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Urmila matondkar the actress wrote fan letter to aamir khan