New Movie New Song: ‘উড়নচণ্ডী’ ছবির ‘মিঠি মিঠি’ গান সোশাল ট্রেন্ডিংয়ে ওপরের সারিতে

ছবির ট্রেলার রিলিজ করেছে আগেই। এবার রিলিজ করল দেবজ্যোতি মিশ্রর কম্পোজিশনে উড়নচণ্ডীর প্রথম গান। আগামী ৩ অগাস্ট মুক্তি পাওয়ার কথা এই ছবির।

By: Kolkata  Updated: October 6, 2018, 08:30:54 PM

প্রকাশিত হল প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের এনআইডিয়াজ ক্রিয়েশন ও প্রোডাকশনস-এর ছবি ‘উড়নচণ্ডী’র গান ‘মিঠি মিঠি’। আপাতত সোশাল মিডিয়া ট্রেন্ডিংয়ে একেবারে উপরের দিকেই রয়েছে এই গান। একটি লরি, তিনজন বিভিন্ন বয়সের মহিলা, এ ছবির গল্পের বিন্দু তৈরি হয়েছে এদের নিয়েই। দৈনন্দিন বন্দিত্ব থেকে স্বাধীনতা এ ছবির অন্যতম উপজীব্য। একটি রোড ট্রিপে মুক্তির রাস্তা খোঁজা তিন উড়নচণ্ডীর ভূমিকায় অভিনয় করেছেন চিত্রা সেন, সুদীপ্তা চক্রবর্তী ও রাজনন্দিনী দত্ত।

ছবির পরিচালনার ভার নবাগত অভিষেক সাহার উপর। ইনি বাস্তব জীবনে সুদীপ্তা চক্রবর্তীর স্বামী। রোড ট্রিপ নির্ভর চিত্রনাট্যেই তিনি তৈরি করবেন তাঁর ডেবিউ ছবি। আর রাজনন্দিনী দত্ত অভিনেত্রী ইন্দ্রাণী দত্তের মেয়ে। এই ছবি দিয়েই যাত্রা শুরু তাঁরও। সৃজিত মুখোপাধ্যায়ের পরবর্তী ছবি ‘এক যে ছিল রাজা’ ছবিতেও অভিনয় করেছেন রাজনন্দিনী। ছবিতে আরেকটি গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে চৈতী ঘোষালের ছেলে অমর্ত্যকে। ছবির ট্রেলার রিলিজ করেছে আগেই। এবার রিলিজ করল দেবজ্যোতি মিশ্রর কম্পোজিশনে উড়নচণ্ডীর প্রথম গান।

আরও পড়ুন, Movie review: ‘মাটি’-র টানে চিত্রনাট্যের বুনন আলগা

চিত্রগ্রহণে সৌমিক হালদারের উপরেই আস্থা রেখেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। আগামী ৩ অগাস্ট মুক্তি পাওয়ার কথা এই ছবির।

প্রসঙ্গত, এবছর একসঙ্গে ৬টি ছবি প্রযোজনা করার কথা প্রসেনজিতের প্রোডাকশন হাউস এনআইডিয়াজের। সৌমিক সেনের পরিচালনায় ‘মহালয়া’, অভিষেক সাহার ‘উড়নচন্ডী’, চন্দ্রিল ভট্টাচার্যের ‘দাস দা’, সৌমিক সেনের পরিচালনায় আরও একটি ছবি ‘কলকাতা কোম্পানি’, এতে মুখ্য চরিত্রে থাকবেন বুম্বাদা স্বয়ং। এছাড়াও কৌশিক গঙ্গোপাধ্যায়ও পরিচালনা করছেন একটি ছবি। আর গুপী বাঘার পরবর্তী প্রজন্মের গল্প নিয়ে পর্দায় আসবেন ‘টলিউডের ইন্ডাস্ট্রি’।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Uronchondi first song mithi mithi prasenjit chatterjee bengali

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
MUST READ
X