scorecardresearch

বড় খবর

ঋষভের জন্য ব্যাকুল উর্বশী, ‘মনের মানুষের’ জন্য প্রার্থনা করছেন অভিনেত্রী?

মৃত্যুর মুখ থেকে ফিরে এসেছেন ঋষভ, দুশ্চিন্তায় অনুরাগীরা

ঋষভের জন্য ব্যাকুল উর্বশী, ‘মনের মানুষের’ জন্য প্রার্থনা করছেন অভিনেত্রী?
ঋষভকে নিয়ে কী বলছেন উর্বশী?

ভয়াবহ দুর্ঘটনার কবলে ঋষভ পান্থ ( Rishabh Pant )। সকাল হতেই এল দুঃসংবাদ। দেরাদুনে নিজেই গাড়ি চালিয়ে ফিরছিলেন তিনি। তারপর, ডিভাইডারে ধাক্কা মারে তার গাড়ি। পরবর্তীতে, আগুন ধরে যায়। কাঁচ ভেঙে তাঁকে উদ্ধার করেন সকলে।

পায়ে, মাথায় বিরাট চোট! পিঠে রয়েছে বার্ন ইনজুরি, ঋষভ এখন বিপদমুক্ত হলেও শারীরিক ধকল রয়েছে মারাত্মক। নিজের BMW গাড়িতে ফিরতে গিয়েই ঘটল দুর্ঘটনা, যেন মৃত্যুমুখ থেকে ফিরে এসেছেন তিনি। ক্রিকেট অনুরাগীদের দুশ্চিন্তার শেষ নেই। খেলোয়াড়ের দ্রুত আরোগ্য কামনা করেছেন বেশিরভাগ। তবে সকলের মধ্যে নজর কেড়েছেন যেই ব্যক্তি তিনি আর কেউ নন উর্বশী রাউটেলা ( Urvashi Rautela )।

দুজনের সম্পর্ক নিয়ে জলঘোলা কম হয়নি। প্রথম দিন এই ঘটনার সূত্রপাত ঘটিয়েছিলেন উর্বশী নিজেই। তার একটি মন্তব্যের জেরেই ঋষভকে নিয়ে নানান মন্তব্য শোনা গিয়েছিল। তবে, ক্রিকেটারের তরফে এহেন কিছুই শোনা যায় নি। বরাবরই তিনি সম্পূর্ন বিষয়টি ইগনোর করে এসেছেন। তবে, এবার যেন আরও বিতর্ক উস্কে দিলেন উর্বশী। নিজের সোশ্যাল মিডিয়ায় সাদা পোশাক পরে একটি ছবি শেয়ার করে লিখলেন, “প্রার্থনা করছি”। সঙ্গে জুরেছেন  সাদা রঙের ভালবাসার একটি ইমোজি।

আর কারওর বুঝতে বাকি নেই, যে উর্বশী কাকে নিয়ে এই পোস্ট করেছেন। ঋষভকে নিয়ে তাঁর অভিযোগের শেষ নেই। মাঝে মধ্যেই অভিমানের সুরে অনেক কিছুই বলেন। তবে, অভিনেত্রীর এহেন ছবি পোস্ট করার বিষয়কে ভালভাবে নেয়নি অনেকেই। কেউ বললেন, ছেলেটা লড়াই করছে আর আপনি এসব ছবি পোস্ট করে দৃষ্টি আকর্ষণ করছেন? আবার কেউ বললেন, আপনার মাথামুন্ডু কাণ্ডজ্ঞান নেই।

অভিনেত্রী যদিও বা কিছুদিন আগে জানিয়েছেন, RP আসলে ঋষভ নন বরং তাঁর সহ অভিনেতা রাম পথেনেনি। যদিও আজকের এই পোস্টের পর আবারও নানান মন্তব্য শোনা যাবে সেকথা পরিষ্কার।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Urvashi rautela praying for rishav pant