scorecardresearch

বড় খবর

‘করবা চৌথ বলেই কি ঋষভের ধ্যানভঙ্গ করতে এত নকশা?’ উর্বশীকে ধুয়ে দিল নেটপাড়া

সোশ্যাল মিডিয়ায় উর্বশীকে আক্রমণ ঋষভের অনুরাগীদের

‘করবা চৌথ বলেই কি ঋষভের ধ্যানভঙ্গ করতে এত নকশা?’ উর্বশীকে ধুয়ে দিল নেটপাড়া
উর্বশী-ঋষভ বিবাদ

উর্বশী – ঋষভ বিবাদের জল গড়িয়েছে অনেকদূর। বিশেষ করে দুই তারকারা মাঝের দ্বন্দ্ব বারবার উস্কে দিয়েছে নতুন শোরগোল। একদিকে, ঋষভ যখন ব্যস্ত নিজের খেলা এবং প্রেমিকা ইশা নেগির সঙ্গে সময় কাটাতে তখনই উর্বশী আবারও নতুন কাণ্ড ঘটালেন।

সোশ্যাল মিডিয়ায় ইতি উতি মাঝেমধ্যেই কিছু না কিছু পোষ্ট করেই থাকেন উর্বশী। এবং তার বেশিরভাগই ঋষভের উদ্দেশ্যে বলেই দাবি করেন নেটিজেনরা। কিছুদিন আগেই একটি পোস্ট করেছিলেন, মনকে অনুসরণ করলাম এবং এটি আমাকে অস্ট্রেলিয়া নিয়ে গেল। যদিও একথা এখন অজানা নয়, টি টোয়েন্টি বিশ্বকাপের কারণে পান্থ এখন নিজেও অস্ট্রেলিয়ায়। সেই রেশ টেনেই ঋষভ অনুরাগীরা মন্তব্য করেছিলেন, একটা ছেলের কেরিয়ার শেষ করার জন্য উঠে পড়ে লেগেছে উর্বশী!

আরও পড়ুন [ ঝগড়া অতীত! একসঙ্গে হাসিমুখে ইমন-রূপঙ্কর, নেটপাড়ার টিপন্নি ‘ওমা ভাব হয়ে গেল?’ ]

এদিকে, উর্বশী আদৌ এই প্রসঙ্গে তাঁর কী মতামত? সোশ্যাল মিডিয়ায় দুঃখী দুঃখী ভিডিও পোস্ট করেই মনের কথা ব্যক্ত করলেন তিনি। বললেন, প্রথমে ইরানে মাহসা ইমানি, আর ভারতে আমি! আমায় সবাই স্টকার বলে সম্বোধন করছে, যা নয় তাই বলছে। একজন শক্ত এবং সবল মহিলা সেইই যে গভীরভাবে চিন্তা করে এবং নিদারুণ ভালবাসতে জানে। তাঁর হাসি, তার চোখের জলের মতই অবাধ্য। সে যেরকম নরম তেমনই শক্তিশালী। ততটাই বাস্তববাদী। একজন নারী গোটা বিশ্বের কাছে একটা উপহার।

উর্বশীর এই পোস্টে কেউ কেউ সঙ্গ দিলেও বেশিরভাগই তাঁকে শব্দবানে বিধেছেন। তাঁদের বক্তব্য, নিজে একসময় আন্তর্জাতিক স্তরে দেশের হয়ে প্রতিনিধিত্ব করেছিলেন, চাপ নিশ্চই জানেন, এসবের মানে কী! আবার কেউ কেউ স্পষ্ট জানিয়ে দিলেন তাঁর এই মিথ্যে কান্না কোনও কাজে আসবে না। ঋষভ নিজের জীবনে সুখী, অন্য মানুষকে নিয়ে ভাল আছে। এই ঘটনার সূত্রপাত উর্বশী নিজেই করেছেন এতে ঋষভের কোনও দায়ভার নেই।

উর্বশীর জন্যই ম্যাচে মন দিতে পারছেন না ঋষভ, সব জায়গায় পৌঁছে যাচ্ছেন উর্বশী। এই নিয়ে মিম কম হয়নি। কিছুদিন আগে পাকিস্তানের উঠতি বোলার নাসিম শাহকে নিয়েও সমালোচনার মুখে পড়েছিলেন তিনি। কিন্তু তাঁর ওপর বেজায় রেগে ঋষভ অনুরাগীরা। সোজা বললেন, আমাদের ঋষু কে বাঁচতে দাও! এগুলো কী?

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Urvashi rishav issue actress reaction being called stalker