হাতছাড়া ৫০ লক্ষ! পুরাণের কোন প্রশ্নে হোঁচট খেলেন ঊষা?

KBC 11: 'কৌন বনেগা ক্রোড়পতি'-তে এই সপ্তাহের প্রথম প্রতিযোগী অনেক দূর এগিয়েও আটকে গেলেন একটি পৌরাণিক চরিত্র নিয়ে প্রশ্নে। অধরা রয়ে গেল ১ কোটির স্বপ্ন।

By: Kolkata  Updated: September 25, 2019, 04:50:36 PM

KBC 11: এখনও পর্যন্ত ১ কোটি নিয়ে বাড়ি ফিরেছেন মাত্র দুজন প্রতিযোগী– সনোজ রাজ ও ববিতা টাড়ে। তবে ওই দুই প্রতিযোগীই চেষ্টা করেছিলেন ৭ কোটি ঘরে তুলতে, যা তাঁরা পারেননি। তবে ১ কোটি টাকা কি আর মুখের কথা। ‘কৌন বনেগা ক্রোড়পতি’-তে ওই পর্যন্ত পৌঁছনোও চাট্টিখানি কথা নয়। সেটা আরও একবার প্রমাণিত হল ঊষা যাদবের ক্ষেত্রে।

এই সপ্তাহের ‘কৌন বনেগা ক্রোড়পতি’-তে প্রথম প্রতিযোগী ছিলেন ঊষা। ফাস্টেস্ট ফিঙ্গারস ফার্স্ট-এ মাত্র ৩.৯২ সেকেন্ডের মাথায় উত্তর দিয়ে তিনি এসে বসেন হটসিটে। তার পরে চলতে থাকে প্রশ্নবাণ। প্রয়াগরাজের এই গৃহবধূ বেশ ভালোই খেলছিলেন। ৫০ লক্ষের প্রশ্নের সামনে এসে হোঁচট খেলেন। প্রশ্নটি ছিল পুরাণ-সংক্রান্ত।

আরও পড়ুন: তিন দিন বন্ধ ‘রাসমণি’-র শুটিং, পরিস্থিতি নিয়ে কী বললেন পরিচালক

হোস্ট অমিতাভ বচ্চন তাঁকে প্রশ্ন করেছিলেন, পুরাণমতে হিরণ্যকশিপু-র স্ত্রী এবং প্রহ্লাদের মায়ের নাম কী? অপশন ছিল চারটি– কপিঞ্জলা, কয়াধু, কমলাক্ষী এবং কৌশিকী। এই প্রশ্নের উত্তর জানা ছিল না ঊষা যাদবের। তাই অমিতাভ বচ্চন তাঁকে সতর্ক করেন যে যদি উত্তর ভুল হয় তবে মাত্র ৩ লক্ষ ২০ হাজার টাকা নিয়ে বাড়ি যেতে হবে তাঁকে।

ওদিকে সেই সময় হাতে থাকা সব লাইফলাইনও খরচ করে ফেলেছিলেন ঊষা। বিচক্ষণ গৃহবধূ তাই কুইট করার সিদ্ধান্তই নিলেন। সেই সিদ্ধান্ত জানানোর পরে অমিতাভ বচ্চন তাঁকে জিজ্ঞাসা করেন যে যদি খেলা চলত তবে কোন উত্তরটি বেছে নিতে ঊষা। তিনি বলেন– কৌশিকী। তখন অমিতাভ বচ্চন জানান যে ওটা ভুল উত্তর হতো, সঠিক উত্তর কয়াধু।

আরও পড়ুন: মাস্ট ওয়াচ তাপসী-ভূমির নতুন ছবি! সামনে এল ‘ষান্ড কি আঁখ’ ট্রেলার

এই কথা শুনে নিশ্চিন্ত হলেন ঊষা। ৫০ লক্ষের জন্য যদি ভুল করেও ঝুঁকিটা নিয়ে ফেলতেন তবে আর ২৫ লক্ষ টাকা নিয়ে বাড়ি ফিরতে হতো না তাঁকে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Usha yadav missed to take home 50 lakhs in kbc 11

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
বড় সিদ্ধান্ত
X