বড় খবর

বাড়ি থেকে বেরোলেই গুলি, রশিদ খানকে খুনের হুমকি দিয়ে ধৃত ২

৫০ লক্ষ টাকা চেয়ে রশিদ খানের মেয়ের কাছে হুমকি ফোন আসে। নেতাজি নগর থানায় অভিযোগ দায়ের করেছিলেন সংগীতশিল্পী ।

Ustad Rashid Khan allegedly receives death threat phone call, Singer's former office assstant and driver arrested
সংগীতশিল্পী রশিদ খানকে হুমকি ফোন

সঙ্গীতশিল্পী রশিদ খানকে প্রাণনাশের হুমকি দেওয়া হয় বলে অভিযোগ ওঠে। এমনকী তাঁর নাকলতলার বাড়ির ঠিক সামনে স্নাইপার গান তাক করা রয়েছে বলেও হুমকি দেওয়া হয়। ৫০ লক্ষ টাকা চেয়ে এরপর রশিদ খানের মেয়ের কাছে হুমকি ফোনও আসে বলে অভিযোগ। তদন্তে নেমে অভিযুক্ত ২ জনকেই গ্রেফতার করেছে পুলিশ। জেরায় অপরাধ স্বীকারও করেছে ধৃতরা।

সঙ্গীতশিল্পী রশিদ খানকে প্রাণাশের হুমকি। নাকতলায় তাঁর বাড়ির সামনে স্নাইপার গান তাক করা রয়েছে বলে হুমকি দেওয়া হয়। বাড়ির বাইরে পা দিলেই তাঁকে গুলি করা হবে বলে ফোনে হুমকি দেওয়া হয়। ৯ অক্টোবর নেতাজি নগর থানায় গোটা ঘটনা জানিয়ে লিখিত অভিযোগ দায়ের করেন প্রখ্যাত এই সংগীতশিল্পী। অভিযোগ পেয়েই ঘটনার তদন্ত নামে পুলিশ। শেষমেশ মোবাইল টাওয়ারের লোকেশন ট্র্যাক করে এগোয় তদন্তের কাজ।

কলকাতার সীমা ছাড়িয়ে উত্তরপ্রদেশে পৌঁছে যায় পুলিশ। লখনউ থেকে গ্রেফতার করা হয় দু’জনকে। ধৃত দু’জনেই রশিদ খানের পূর্ব পরিচিত বলে জানা গিয়েছে। গ্রেফতার করা হয়েছে সংগীতশিল্পীর প্রাক্তন গাড়িচালক এবং প্রাক্তন অফিস অ্যাসিস্ট্যান্টকে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, দু’জনকেই মাসকয়েক আগে চাকরি থেকে ছাড়িয়ে দেন রশিদ খান। পুলিশি জেরায় ধৃত দু’জনেই জানিয়েছেন, অপমানিত হয়েই তাঁরা এই কাজ করেছিলেন।

আরও পড়ুন- কলকাতায় রেকর্ড ছুঁল লিটার প্রতি পেট্রলের দাম, উর্ধ্বমুখী ডিজেলও

জানা গিয়েছে, সংগীতশিল্পী রশিদ খানের মেয়েকে ফোন করে হুমকি দিত ধৃত দু’জন। তবে শেষ রক্ষা হল না। পুলিশের জালে অভিযুক্তরা। ইতিমধ্যেই ট্রানজিট রিমান্ডে উত্তরপ্রদেশ থেকে কলকাতায় আনা হয়েছে ধৃতদের। দফায়-দফায় জেরা করে ঘটনা সম্পর্কে বিস্তারিত তথ্য পেতে চায় পুলিশ। ধৃত দু’জন তাদের পরিচয় গোপন রাখতে বিশেষ প্রযুক্তি ব্যবহার করে ফোন করেছিল রশিদ খানের মেয়েকে। পাকা অপরাধীদের মতো এক্ষেত্রে প্রযুক্তির ব্যবহারে হুমকি ফোনের বিষয়টিই পুলিশকে ভাবাচ্ছে। ধৃতদের আরও কোনও অপরাধের সঙ্গে যোগ রয়েছে কিনা তাও খতিয়ে দেখছে পুলিশ।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Ustad rashid khan allegedly receives death threat phone call singers former office assstant and driver arrested

Next Story
সব কৃতিত্ব কেড়ে নেন ভাগ্যশ্রী! সুপারহিট ছবির করেও ৩-৪ মাস কাজ ছিল না সলমনের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com