scorecardresearch

বড় খবর

দাম্পত্যের বর্ষপূর্তি, নাতাশার সঙ্গে ছবি শেয়ার করে উদযাপন বরুণ ধাওয়ানের

দাম্পত্যের এক বছর, সোশ্যাল মিডিয়া জুড়ে শুভেচ্ছার বন্যা

বরুণ নাতাশার বিয়ের ছবি

অভিনেতা বরুণ ধাওয়ান ( Varun Dhawan ) এবং তার স্ত্রী নাতাশা দালাল ( Natasha Dalal ) বিবাহিত জীবনের একবছর অতিক্রম করে ফেলেছেন। বিয়ে নিয়ে সেরকমভাবে শোরগোল একেবারেই করেননি বরুণ-নাতাশা। ছোট আয়োজনেই চার হাত এক হয়েছিল তাদের। তবে বছর এক পর বিয়ের নানা মুহূর্তের ছবি শেয়ার করেই তাক লাগিয়েছেন বরুণ। 

বিয়ে থেকে গায়ে হলুদ, একেরপর এক ছবি, আর তার সঙ্গে শুভেচ্ছার বন্যা। ক্যাপশনে লিখেছেন ‘১’ সঙ্গে একটি হৃদয়ের ইমোজি। অন্যান্য তারকা দম্পতিদের মত তারাও যে বিয়ে নিদারুণ ভাবে উপভোগ করেছিলেন তা বলাই উচিত। নাচ গান আর মজায় বসেছিল তাদেরও বিয়ের আসর। তবে ছিমছাম এবং সাদামাটা ভাবেই সমস্ত নিয়মকানুন মেনে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন সেদিনের প্রেমিক যুগল। 

আলিবাগে কাছের বন্ধু বান্ধব এবং পরিবারের উপস্থিতিতেই বিয়ে করেন বরুণ এবং নাতাশা। করোনা পরিস্থিতিতে পরবর্তীতে তাদের কোনও গেট টুগেদারের আয়োজন করতেও দেখা যায়নি। অবশ্য এইপথে হাঁটছেন এখন অনেকেই, তার মধ্যে রয়েছেন ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফও। 

এর আগেও একটি সাক্ষাত্কারে বরুণ জানিয়েছিলেন, পরিস্থিতি বিবেচনা করেই তারা বিয়ে নিয়ে এই সিদ্ধান্ত নিয়েছিলেন। বাড়িতে অনেক বয়স্ক মানুষরা উপস্থিত ছিলেন, তাদের সুরক্ষার কথাও ভাবার দরকার ছিল। এমনকি তার সঙ্গী নাতাশা ফিল্মি জগতের সঙ্গে যুক্ত নয়, তাই একটু অস্বস্তি বোধ করেন। সহজ ভাষায় লোক দেখানো বিয়ে করতে একেবারেই আগ্রহী ছিলেন না তারা।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Varun dhawan and natasha dalal celebrate their wedding anniversary with unseen pictures