scorecardresearch

বড় খবর

হেলমেট না পরে এবার বিপাকে বরুণ ধাওয়ান, বিরাট সমস্যায় অভিনেতা

পড়ে নিয়ম না মানলে আবারও জরিমানা হবে, জানিয়েছে কানপুর পুলিশ

শুটিং করতে গিয়েই মুশকিলে বরুণ

বাইক চালাতে গিয়েই আইনি ঝামেলায় পড়লেন বরুণ ধাওয়ান ( Varun Dhawan )? হেলমেট নেই, এদিকে বাইক চালাচ্ছেন! তার এই কর্মকাণ্ডের পরেই বেজায় ফেসেছেন অভিনেতা, জরিমানা পর্যন্ত কাটা হয়েছে তার বিরুদ্ধে। কিন্তু হল টা কি?

কানপুরে, নীতিশ কুমারের ছবি ‘বাওয়াল’ এর শুটিংয়ে ব্যস্ত অভিনেতা। শট অনুযায়ী একটি লোকালয়ে বাইক চালাচ্ছিলেন তিনি, এদিকে শুটিং হলেও মাথায় হেলমেট নেই তার। এতেই ঘটল বিপত্তি। আইন মানেননি অভিনেতা! বিনা হেলমেটে গাড়ি চালানো অপরাধ – ফলেই কানপুর ট্রাফিক পুলিশের তরফে চালান কাটা হয় তার উদ্দেশ্যে। এখানেই শেষ নয়, মুশকিলে পড়েন গাড়িটি নিয়েও। সেই নির্দিষ্ট গাড়িটিও পুলিশি নির্দেশ মানেনি, ট্রাফিক আইন শৃঙ্খলার লঙ্ঘন করেছে – সেটির ক্ষেত্রেও কাটা হয়েছে চালান। পরনে ডার্ক সবুজ জামা, গগলস – অভিনয় করতে গিয়ে যে এমন কিছুর শিকার হবেন এ যেন ভাবনার অতীত!

বছর দুয়েক পরেই, সিনে কেরিয়ারে মন দিয়েছেন তিনি। উত্তর প্রদেশে দলের অন্যান্য সদস্যদের সঙ্গেই তিনিও ব্যস্ত ছিলেন শুটিংয়ে। জানা গিয়েছে তাকে ২০০০ টাকার জরিমানা আদালতে কিংবা ট্রাফিক পুলিশ দপ্তরে জমা করতে হবে। পরবর্তীতে নিয়ম লঙ্ঘন করলে আরও চালান কাটা হবে, এমনই জানিয়েছে কানপুর পুলিশ।

বরুণের শুটিং উপলক্ষে ছিল কড়া নিরাপত্তা, কয়েকশো বাউন্সার – তারপরেও পছন্দের অভিনেতাকে দেখতেই ভিড় জমিয়েছিলেন মানুষ। যথারীতি সকলের সঙ্গেই কুশল বিনিময় করেন, অনেকের সঙ্গে ছবিও তোলেন। আপাতত সহ অভিনেত্রী জাহ্নবীর জন্যে অপেক্ষারত বরুণ, তিনি যোগ দিলেই কাজ শুরু হবে ফুল ফর্মে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Varun dhawan charged with challan for riding bike without helmet