বড় খবর

বিয়ে করলেন বরুণ-নতাশা, অতিথি আপ্যায়ণে বিশেষ ভূমিকা শাহরুখ-গৌরীর

আলিবাগে এলাহি আয়োজন। নবদম্পতিকে শুভেচ্ছা জানালেন, দীপিকা-রণবীর সিং, আলিয়া-রণবীর কাপুর, অনুষ্কা শর্মা, করিনা কাপুরের মতো বলিউড তারকারা।

২০ বছরের বন্ধুত্ব, ১৪ বছরের প্রেম এবার সারাজীবনের জন্য সাত পাকে বাঁধা পড়ল। দীর্ঘ প্রতীক্ষার পর অবশেষে বিয়ে সারলেন বরুণ ধাওয়ান (Varun Dhawan) অবং নতাশা দালাল (Natasha Dalal)। অতঃপর রবিবার মহারাষ্ট্রের আলিবাগে একেবারে হইহই রব। ব্যাচেলর পার্টি, মেহেন্দি-সঙ্গীত থেকে শুরু করে বিয়ের অনুষ্ঠানে আত্মীয়দের সমাগম। হাজির ছিলেন বলিউডের তারকারাও। আর এরই মাঝে বরকর্তার মতো দায়িত্ব সামলালেন শাহরুখ খান (Shah Rukh Khan)। কীভাবে? শারীরিকভাবে উপস্থিত না থেকেও বরুণের বিয়েতে আত্মীয়-স্বজনদের যাতে থাকতে অসুবিধে না হয়, তার জন্য নিজেদের আলিবাগের গোটা বাংলোটাই ছেড়ে দিলেন বলিউডের খান-দম্পতি শাহরুখ-গৌরী।

সূত্রের খবর, আলিবাগে শাহরুখের বিলাসবহুল বাংলোতেই আপাতত ঠাঁই নিয়েছেন বরুণ-নাতাশার বিয়েতে আমন্ত্রিত অতিথিরা। ২৪ জানুয়ারির গৌধূলি লগ্নে মাহেন্দ্রক্ষণে অগ্নি সাক্ষী রেখে নতাশাকে বিয়ে করলেন বরুণ। অতিমারী আবহে আমন্ত্রিতদের সংখ্যাতেও রাশ টানতে হয়েছে দুই তারকার পরিবারকে। নিষিদ্ধ ছিল মোবাইলও। এমনকী সুরক্ষাবিধি রক্ষার জন্য বিবাহআসরে প্রবেশের আগে নিয়মমতো সবার কোভিড রিপোর্টও জমা নেওয়া হয়েছে। মোবাইল ব্যবহারে এতটাই কড়া নিষেধাজ্ঞা জারি হয়েছিল যে, হোটেলের কর্মীদের মোবাইলও সিল করে দেওয়া হয়েছিল। এদিন সন্ধে থেকেই বরুণ-নতাশার বিয়ের ছবির জন্য অপেক্ষা করে বসেছিলেন নেটজনতা। অবশেষে অপেক্ষার অবসান ঘটালেন অভিনেতা নিজেই। ছাদনাতলার ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় লিখলেন, “আজীবনের ভালবাসা এবার পূর্ণতা পেল।”

বিয়ের অনুষ্ঠানে দু’জনকেই দেখা গেল বেইজ রঙের পোশাক বেছে নিতে। লেহেঙ্গার সঙ্গে মানানসই হিরের গয়নায় সেজেছিলেন নতাশা। ছাড়া চুল। মুখে হাসি, স্থির দৃষ্টি ভালবাসার মানুষের দিকে। অন্যদিকে, বরুণকেও দেখা গেল নতাশার পোশাকের সঙ্গে ম্যাচ করে শেরওয়ানিতে। একে অপরের হাত ধরে যেন সারাজীবন একসঙ্গে চলার অঙ্গীকারই করলেন। বিয়ের ছবি ভাইরাল হতেই নবদম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন, দীপিকা পাড়ুকোন, রণবীর সিং, আলিয়া-রণবীর কাপুর থেকে শুরু করে অনুষ্কা শর্মা, করিনা কাপুরের মতো বলিউড তারকারা। গত ২৪ ঘণ্টায় ধরে শুভেচ্ছার জোয়ারে ভেসে চলেছেন নবদম্পতি বরুণ ও নাতাশা। নবদম্পতির ছবি তুলতে এসে বরুণ-নতাশার আতিথেয়তার স্বাদ পেলেন পাপারাজ্জিরাও। শুভক্ষণে মিষ্টি বিতরণ করা হল তাঁদের।

 

View this post on Instagram

 

A post shared by Karan Johar (@karanjohar)

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Varun dhawan natasha dalal got hitched shah rukh khan hosted guests

Next Story
মমতাকে দেখে ‘জয় শ্রী রাম’ ধ্বনি! বিজেপিকে ‘রাম’ জপের পাঠ পড়ালেন নুসরতnusrat
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com