বড় খবর


রাত পোহালেই বরুণ-নতাশার বিয়ে, আমন্ত্রিত ৫০, নিষিদ্ধ মোবাইলও! কড়া নিরাপত্তা আলিবাগে

বিবাহআসরে প্রবেশের আগে অতিথিদের কোভিড রিপোর্ট জমা দেওয়া বাঞ্ছনীয়। বরুণ-নতাশার বিয়ের অনুষ্ঠান সম্পর্কে জানুন বিশদে।

Varun

জানুয়ারির মাঝামাঝি থেকেই ধাওয়ান এবং দালাল পরিবারের প্রস্তুতি ছিল তুঙ্গে। কারণ, সাত পাকে বাঁধা পড়তে চলেছেন বরুণ ধাওয়ান (Varun Dhawan) এবং নতাশা দালাল (Natasha Dalal)। দীর্ঘদিনের প্রেমজীবন অবশেষে ছাদনাতলায়। আগে থেকেই ঠিক ছিল যে আলিবাগের পাঁচতারা হোটেলে বসবে বিয়ের আসর। এবার সেই মাহেন্দ্রক্ষণ উপস্থিত। রাত পোহালেই ২৪ জানুয়ারি অগ্নি সাক্ষী রেখে নতাশাকে বিয়ে করবেন বরুণ। এই অতিমারী আবহে আমন্ত্রিতদের সংখ্যাতেও রাশ টানা হয়েছে দুই তারকা পরিবারের পক্ষ থেকে। নিষিদ্ধ মোবাইল। এমনকী সুরক্ষাবিধি রক্ষার জন্য বিবাহআসরে প্রবেশের আগে সবার কোভিড রিপোর্ট জমা দেওয়া বাঞ্ছনীয়।

ধাওয়ান এবং দালাল, এই দুই পরিবারের পক্ষ থেকেই এলাহি আয়োজন করা হয়েছে। গতকাল অর্থাৎ শুক্রবারই আলিবাগে পরিবার-পরিজন নিয়ে পোঁছে গিয়েছেন বরুণ-নতাশা। শোনা যাচ্ছে, একেবারে নিশ্ছিদ্র কড়া নিরাপত্তার মধ্যেই বিবাহ অনুষ্ঠান সম্পন্ন হবে। পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধু-বান্ধব সব মিলিয়ে বর-কনে পক্ষের তরফে সাক্ষী থাকবেন মোট ৫০ জন। মোবাইল ব্যবহারে নিষেধাজ্ঞা জারি হয়েছে। হোটেলের কর্মীদের মোবাইলও সিল করে দেওয়া হবে। আমন্ত্রিতদের তালিকায় আপাতত বচ্চন পরিবার, শাহরুখ খান, সলমন খান, করণ জোহরদের নাম শোনা গেলেও আর কারা কারা উপস্থিত থাকছেন বিয়েতে, তা এখনও জানা যায়নি।

দুই পরিবারের থাকার জন্য মহারাষ্ট্রের আলিবাগে মোট তিনটি ভিলা-দ্য পাম কোর্ট, দ্য কোভ রুম ও দ্য স্কাই ডেক রুম- ভাড়া করা হয়েছে। ব্যাচেলর পার্টি, সংঙ্গীত ও মেহেন্দি অনুষ্ঠান সবটাই আলিবাগে আয়োজন করা হয়েছে। শনিবার বিকেলেই বিয়ের ভেন্যুতে পৌঁছেছেন খ্যাতনামা ফ্যাশন ডিজাইনার মণীশ মালহোত্রা ও পরিচালক কুণাল কোহলি। বিয়ের অনুষ্ঠানে কোভিড সুরক্ষাবিধির দিকেও কড়া নজর দেওয়া হয়েছে। আমন্ত্রিতদের জন্য বেশ কিছু স্যানিটাইজিং মেশিন রাখা হয়েছে। মাস্ক ও স্যানিটাইজারের কাউন্টারও রয়েছে। শুধু তাই নয়, যাঁরাই উপস্থিত থাকবেন, তাঁদের প্রত্যেকের করোনা রিপোর্ট জমা দেওয়া বাঞ্ছনীয়। এককথায়, আলিবাগে এখন বরুণ-নতাশার বিবাহ আসরের জন্য কড়া নিরাপত্তা জারি রয়েছে।

Web Title: Varun dhawan natasha dalals wedding updates celebration begins

Next Story
‘শাঁখা-পলা-সিঁদুর নিয়ে জ্ঞান দেবেন না!’, বিস্ফোরক ‘নবপরিণীতা’ অভিনেত্রী ত্বরিতা চট্টোপাধ্যায়twarita
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com