scorecardresearch

বড় খবর

ছেঁকে ধরেছে পাপারাজ্জিরা, ঢালের মতো সামান্থাকে আগলে রাখলেন বরুণ ধাওয়ান, দেখুন ভিডিও

তাহলে কী সত্যিই দুজনকে দেখা যাবে সিটাদেল-এ?

বরুণ ধাওয়ান – সামান্থা প্রভু

অভিনেতা বরুণ ধাওয়ানের ( Varun Dhawan ) মানবিকতার পরিচয় এর আগে বহু জায়গায় মিলেছে। সাধারণ মানুষের সঙ্গে দিব্যি ঘুলে মিলে যান তিনি। এবারও তার ব্যতিক্রম নয়, দক্ষিণী অভিনেত্রী সামান্থা রুথ প্রভুর ( Samantha Ruth Prabhu ) সঙ্গেই মুম্বইয়ে দেখা গেল তাকে, সেখানেই পাপারাজ্জিদের থেকে আগলে রাখলেন স্যামকে, তাহলে কী একসঙ্গে জুটি বাঁধছেন দুজনে? 

সামান্থা এবং বরুণকে দেখেই পাপারাজ্জিরা জড়ো হন। ছবি তোলার সাপেক্ষে থামালেই বরুণ বলে ওঠেন, কেন ভয় দেখাচ্ছ ওকে? ভয় দেখিও না! সামান্থা নিজেও ক্যামেরা ফেস করেছেন বহুবার তবে বলিউডে আগত নতুন অতিথির যাতে একেবারেই সমস্যা না হয় সেইদিকে সম্পূর্ণ নজর রেখেছিলেন বরুণ। পরে নিজের দায়িত্বে আগলেই অভিনেত্রীকে গাড়িতে পৌঁছে দেন তিনি। সম্পূর্ণ ঘটনা প্রসঙ্গে সকলের একটাই জিজ্ঞাস্য, ছবি করছেন একসঙ্গে নাকি ওয়েব সিরিজ? তার মধ্যেই চোখে পড়ল এক অনুরাগীরা বক্তব্য, দুজনকে সিটাদেল ( Citadel ) এ একসঙ্গে দেখতে আর অপেক্ষা করতে পারছি না। 

বরুণের এই ব্যবহার মুগ্ধ করেছে সকলকেই। কেউ বললেন ‘কি ভাল মানুষ’! আবার কারওর বক্তব্য, ‘কি মিষ্টি বরুণ’। আবার কেউ বললেন, “বরুণ যেভাবে স্যামকে আগলে রেখেছে কিন্তু ছুঁয়েও দেখল না সত্যি প্রশংসনীয়’। প্রসঙ্গত দক্ষিণী অভিনেত্রীদের সঙ্গে এখন বরুণ বেশ চর্চায়, আগে রশমিকা মন্দানা আর এখন সামান্থা রুথ প্রভু, বরুণের দক্ষিণের ছবিতে কাজ নিয়েও প্রশ্ন উঠছে! 

সামান্থা পূর্বে কাজ করেছিলেন দ্যা ফ্যামিলি ম্যান ২- এ মনোজ বাজপেয়ীর সঙ্গে। অনেক প্রশংসাও কুড়িয়েছিলেন অভিনেত্রী।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Varun dhawan protect samantha ruth fans says adorable