scorecardresearch

বড় খবর

“সোনা একেবারেই ফ্রি-তে দেবেন না”, ভক্তকে আর্জি বরুণ ধাওয়ানের

ফ্যানের কথার উত্তরে কী বললেন বরুণ?

বরুণ ধাওয়ান

ফের ফ্যানের সঙ্গে কথোপকথনে ব্যাস্ত বরুণ ধাওয়ান ( Varun Dhawan )। রুপোলী পর্দার বাইরেও একেবারেই তার অনুরাগীদের নিরাশ করেন না বরুণ, এবারেও হল তাই। গাড়ি থেকে নামতেই ঘিরে ধরলেন সকলে, এক ভক্ত নিজের সোনার দোকানে আমন্ত্রণ পর্যন্ত জানালেন… তারপর?

বরুণকে দেখেই একে একে এগিয়ে আসেন তাঁর ভক্তরা। সেলফি তোলেন, তাদের মধ্যে একজন ছবি তোলার পরেই অভিনেতাকে নিজের সোনার গয়নার দোকানে আমন্ত্রণ জানান। এমনকি এও বলেন, যে কিছু কিনলেও তাকে টাকা দিতে হবে না…শুনেই চমকে গেলেন বরুণ, বললেন “সোনা এত দামি জিনিস – একেবারেই ফ্রি তে দেবেন না”। তাঁর সঙ্গে এও জানালেন, অবশ্যই আসবেন দোকানে…

এর আগেও একবার কুলি নম্বর ওয়ানের প্রোমোশন চলাকালীন `হুশ্ন হ্যা সুহানা` গানে এক ভক্তর সঙ্গে কোমর দুলিয়েছিলেন বরুণ। পোস্ট পুনরায় শেয়ার করেই ধন্যবাদ জ্ঞাপন করেছিলেন। সেই ভক্তর সঙ্গে দেখা হওয়ায় নিজেও বেশ খুশি হয়েছিলেন। বরুণের এমন মিষ্টি ব্যাবহার দেখেই আপ্লুত নেট জনতা। কেউ বললেন, “বেশ মাটির মানুষ”। কেউ আবার বললেন, “বরুণ সবসময় বেশ ভাল মানুষ”। আবার কারওর বক্তব্য, বরুণের মত সৎ মানুষ খুব কম হয়।

শুধু তাই নয়, বরুণের সঙ্গেই কেউ কেউ শ্রদ্ধা কাপুরের তুলনাও টানলেন। বললেন শ্রদ্ধা এবং বরুণ এই দুজনের মধ্যে তারকাসুলভ আচরণ একেবারেই নেই। সামনেই দেখা যাবে ভেড়িয়া ছবিতে, তালিকায় রয়েছে জুগ জুগ জিওর মত সিনেমা।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Varun dhawan to a fan gold is very expensive dont give free