প্রস্তুতি তুঙ্গে! সাত পাকে বাঁধা পড়তে চলেছেন বরুণ-নতাশা, আলিবাগে এলাহি আয়োজন

কবে বিয়ে করছেন বলিউডের এই তারকাজুটি ?

By: January 13, 2021, 7:14:00 PM

দীর্ঘদিন ধরেই বলিউড ইন্ডাস্ট্রির অন্দরে গুঞ্জন শোনা যাচ্ছে যে, বরুণ ধাওয়ান (Varun Dhawan) তাঁর দীর্ঘদিনের প্রেমিকা নতাশা দালালের (Natasha Dalal) সঙ্গে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন। এবার অনুরাগীদের সেই আশা পূরণ হতে চলেছে। শোনা যাচ্ছে, ২০২১ সালেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বরুণ। তাও আবার জানুয়ারি মাসের শেষেই। ঠিক হয়ে গিয়েছে বিয়ের ভেন্যু থেকে মেনু যাবতীয় জিনিস। আর এই খবর প্রকাশ্যে আসার পর থেকেই শুরু হয়েছে শোরগোল।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, এই মাসের শেষের দিকেই বরুণ ও নাতাশা গাঁটছড়া বাঁধতে চলেছেন। বিয়ের আসর বসছে আলিবাগে। আয়োজনও এলাহি! বিয়ের দিনক্ষণ সব স্থির হয়ে গিয়েছে। প্রস্তুতিও পুরোদমে চলছে। আলিবাগের পাঁচতারা হোটেলেই বরুণ ধাওয়ান এবং নাতাশা দালালের বিয়ের আসর বসবে বলে জানা গিয়েছে। দুই পরিবারের তরফে আয়োজন করা হচ্ছে ‘বিগ ফ্যাট পাঞ্জাবী ওয়েডিং’-এর।

আয়োজনে খামতি না থাকলেও শোনা যাচ্ছে, বরুণের বিয়েতে আমন্ত্রিতের তালিকায় কাটছাঁট করা হয়েছে। নেপথ্যে অতিমারী আবহ। যদিও কে বা কারা বরুণ-নাতাশার বিয়েতে হাজির হচ্ছেন, সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি। প্রসঙ্গত, ঠিক ছিল এই তারকাজুটি ২০২০ সালেই বিয়ে সেরে ফেলবেন। কিন্তু করোনা পরিস্থিতির জেরে তা আর হয়ে ওঠেনি। তাই ২০২১ সাল পড়তেই আর দেরি করতে নারাজ দুই পরিবার।

বরুণ নাকি নতাশার সঙ্গে লিভ-ইন সম্পর্কেও থাকতে চেয়েছিলেন। কিন্তু বাদ সাধে বরুণের বাবা পরিচালক তথা প্রযোজক ডেভিড ধাওয়ান। লিভ-ইন সম্পর্কে না থেকে সরাসরি বিয়ে করার পরামর্শই দেন তিনি ছেলেকে। তার জেরেই কি এবার তড়িঘড়ি ছাদনাতলায় বসতে চলেছেন বরুণ ও নাতাশা? অনুরাগীদের অনেকেই কিন্তু এমন প্রহশ্ন ছুঁড়ে দিয়েছেন।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Varun dhawan to ties knot with her long time girlfriend natasha dalal

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X