বড় খবর

বরুণ ধাওয়ানের জন্মদিনে অনবদ্য শুভেচ্ছা বার্তা অক্টোবর পরিচালক সুজিত সরকারের

৩১ বছরে পা রাখলেন বরুণ ধাওয়ান। অক্টোবরের সাফল্যের পর শুরু করেছেন পরের ছবি কলঙ্কের প্রস্তুতি। তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন বলিউডের মানুষজন। অনন্য শুভেচ্ছাবার্তা পরিচালক সুজিত সরকারের।

বরুণ ধাওয়ানের জন্মদিনে শুভেচ্ছা জানালেন বলিউডের তারকারা।

সুনীল গঙ্গোপাধ্যায়ের কবিতায় খেদোক্তি ছিল, তেত্রিশ বছর কাটল, কেউ কথা রাখেনি। বরুণ ধাওয়ানের অবশ্য ৩৩ হয়নি। আজ ৩১ বছরে পা দিলেন তিনি। কিন্তু ২ বছর পরে, যখন তিনি তেত্রিশে পা দেবেন, তখন তাঁর অন্তত খেদ থাকার কথা নয়। ট্যুইটারে তাঁকে জন্মদিনে শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিচ্ছেন সকলে। অক্টোবর পরিচালক সুজিত সরকার শুভেচ্ছা জানিয়ে বরুণকে লিখেছেন, যা কিছুই ঘটুক, সারল্যটুকু বাঁচিয়ে রেখো।

 

শুধু পরিচালক নন, শুভেচ্ছা জানাচ্ছেন সব বয়সী সহঅভিনেতারাও। মাধুরী দীক্ষিত থেকে অনুষ্কা শর্মা, কে নেই সে তালিকায়। সুই ধাগা ছবিতে একসঙ্গে কাজ করছেন অনুষ্কা বরুণ। সে ছবির একটি স্টিলও শেয়ার করেছেন অনুষ্কা।

ঢিসুম ছবিতে বরুণের সঙ্গে কাজ করেছেন জন আব্রাহাম। দুজনের একসঙ্গে ব্রেকফাস্ট করার একটি ছবি ট্যুইট করেছেন জন, যাতে দুজনকে তোয়ালে পরিহিত অবস্থায় দেখা যাচ্ছে।

বার্থডে বয়কে শুভেচ্ছা জানিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া, অভিষেক বচ্চন, অনিল কাপুর, কার্তিক আরিয়ানের মতো শিল্পীরাও।

বদলাপুর ছবিতে বরুণের কো-স্টার ছিলেন ইয়ামি গৌতম ও হুমা কুরেশি। তাঁরা দুজনেই ট্যুইটারে শুভেচ্ছা জানান এই অভিনেতাকে। আজকের দিনের শুভেচ্ছা বরুণ ধাওয়ান। শুভ জন্মদিন।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Varun dhawans birthday shoojit sircar

Next Story
তৃতীয় অধ্যায় ছবির ফার্স্ট লুক প্রকাশিত, তৃতীয়বার জুটি বাঁধলেন আবির-পাওলি
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com