‘ভেড়িয়া’র পোস্টারে দুর্ধর্ষ বরুণ ধাওয়ান, লুক দেখেই উচ্ছ্বসিত নেটদুনিয়া

একেবারেই ভিন্ন স্বাদের ছবি তুলে ধরার প্রয়াস নির্মাতাদের

বরুণের সঙ্গে জুটি বাঁধছেন কৃতি

অভিনেতা বরুণ ধাওয়ানের ফিল্মি কেরিয়ার গ্রাফ একেবারেই তুঙ্গে। ব্যাক টু ব্যাক শুধু নতুন ছবির ধামাকা। দিন কয়েক আগেই ‘যুগ যুগ জিয়ো’ নিয়ে দিব্যি দর্শকমহলে আগ্রহ জাগিয়েছেন তিনি। এবার একেবারেই সম্পূর্ণ ভিন্ন চরিত্রে মেলে ধরার পালা। অন্তত ‘ভেড়িয়া’ সিনেমার পোস্টার তাইই বলছে। 

বরুণ ( Varun Dhawan ) নিজেই ইনস্টাগ্রামে পোস্টার রিলিজের মাধ্যমেই জানিয়েছেন সুখবর। ক্যাপশনে লেখেন, ভেড়িয়া – আমারই অংশ। নিদারুণ তীক্ষ্ম রক্তচক্ষু, দৃঢ় দৃষ্টি, ভয়ংকর রূপে বরুণ একেবারেই চমকপ্রদ। ছবি মুক্তি পাচ্ছে আগামী বছর ২৫ শে নভেম্বর। 

ছবি প্রসঙ্গেই পরিচালক অমর কৌশিক বলেন, ভেড়িয়া একটি বিস্ময়কর চিত্রপট ভিত্তিক গল্প। সিনেমার সঙ্গে জড়িত কলাকুশলীরা প্রত্যেকেই জানেন যে একেবারে আলাদা রকম কিছু তৈরি হতে চলেছে। শুধু ভিএফক্স নয়, যাতে সকলের কাছে অসাধারণ কিছু তুলে ধরতে পারা যায় তেমনই প্ল্যান ছিল নির্মাতাদের। প্রসঙ্গেই আরও বলেন, হলিউডের ভিজুয়্যাল ইফেক্ট স্টুডিও মিস্টার এক্স এই সিনেমায় কাজ করছেন। সুতরাং ধুয়াধার কিছু হতে চলেছে এই নিয়ে একেবারেই সন্দেহ নেই। প্রযোজক দীনেশ ভিজানের বক্তব্য, সাম্প্রতিক সিনেমার ইতিহাসে সবথেকে ভাল ভিএফক্স ভিসুয়াল করে থাকে মিস্টার এক্স। তাই ভেড়িয়ার চিন্তা ভাবনার প্রথম দিন থেকেই গ্রাফিক্স নিয়ে সিদ্ধান্ত চূড়ান্ত ছিল সকলের। 

পোস্টার দেখেই আপ্লুত বলিউড ইন্ডাস্ট্রির অনেকে। আলিয়া থেকে অভিষেক বচ্চন, প্রিয়াঙ্কা চোপড়া, মৌনি রয় – হাজার সাধুবাদ এবং শুভেচ্ছাবার্তার সমাগম কমেন্ট বক্স জুড়ে। বরুণের সঙ্গে সঙ্গে কৃতি স্যানন, অভিষেক ব্যানার্জি, আরও অনেককেই দেখা যেতে চলেছে এই সিনেমায়। 

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Varun dhawans upcoming bhediya dropped down a shivering image

Next Story
দীর্ঘ অপেক্ষার অবসান, এই দিনে মুক্তি পাচ্ছে রাজ চক্রবর্তীর ‘ধর্মযুদ্ধ’