বিশ্বব্যাপী ৫০০ মিলিয়ন ডলার আয় করল ভেনম

বক্সঅফিস মোজো ডট কম অনুযায়ী, টম হার্ডি অভিনীত ভেনম নেতিবাচক সমালোচনা পাওয়ার পরও বিশ্বব্যাপী আয় করেছে ৫০৮ মিলিয়ন ডলার। কেবলমাত্র উত্তর আমেরিকান মার্কেটে এই ছবির আয় ১৮৭ মিলিয়ন ডলার।

By: October 29, 2018, 7:05:54 PM

সোনির কমিক বুক ছবি ভেনম বিশ্বব্যাপী আয় করল প্রায় ৫০০ মিলিয়ন ডলার। বক্সঅফিস মোজো ডট কম অনুযায়ী, টম হার্ডি অভিনীত ভেনম নেতিবাচক সমালোচনা পাওয়ার পরও বিশ্বব্যাপী আয় করেছে ৫০৮ মিলিয়ন ডলার।

রুবেন ফ্লাইসার পরিচালিত ছবি ভেনম মার্ভেল ইউনিভার্সের অন্তর্গত। মার্ভেলের এক অ্যান্টি-হিরোও রয়েছে এই নামে। সোনি কমিক বুক সিনেম্যাটিক ইউনিভার্সের এটি প্রথম ছবি। আমালগাম নামক একটি এলিয়েন পরজীবী, যার এই ছবিতে নাম সিম্বায়োটে, এবং টম হার্ডির চরিত্রের নাম এডি ব্রোক, এই ছবির অন্যান্য আকর্ষণ। রিজ আহেম ও মিশেল উইলিয়মসও রয়েছেন এই ছবিতে। শুধু বিশ্বব্যাপী নয়, নিজের দেশেও খারাপ ব্যবসা করেনি ভেনম। কেবলমাত্র উত্তর আমেরিকান মার্কেটে এই ছবির আয় ১৮৭ মিলিয়ন ডলার। অক্টোবর রিলিজের ওপেনিং রেকর্ড ভেঙে দিয়েছে এই ছবি, এবং টানা দু সপ্তাহ ধরে বক্স অফিসের শীর্ষে রয়েছে।

আরও পড়ুন: Tamilrockers: চলচ্চিত্র নির্মাতাদের নয়া আতঙ্কের নাম তামিলরকার্স

সিনেমা রিভিউ ওয়েবসাইট রটেন টোমাটোসে যদিও এই ছবির রেটিং ৩০ শতাংশ। সমালোচকদের মতে, ভেনম প্রথম স্বতন্ত্র ছবি যে কমিক চরিত্রটার মতই বিশৃঙ্খল, এবং স্পাইডারম্যানের সঙ্গে জোরালোভাবে এক হওয়া প্রয়োজন।

ইন্ডিয়ান এক্সপ্রেসের চলচ্চিত্র সমালোচক শালিনি ল্যাঙ্গার ভেনমকে ১.৫ রেটিং দিয়েছিলেন। তিনি লিখেছিলেন, “আপনি যদি সিম্বায়োটেকের মতো কিছু অনুভূত করতে এডির মতো সংগ্রাম করতে চান, কিংবা ভেনমের মতো ঘৃণা অথবা ড্রেকের মতো ভয় ও অ্যানির মতো সহানুভূতিশীল হতে চান তাহলে একজনই রিয়েল হিরো রয়েছে। তিনি হলেন অ্যানির বয়ফ্রেন্ড ডাঃ ড্যান, যিনি সিম্বায়োকিস, মানুষ, এদের প্রতি সমান আচরণ করে থাকেন।”

Read the full story in English

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Venom crosses 500 million dollar mark globally

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
বড় সিদ্ধান্ত
X