কেমন আছেন দিলীপ কুমার ?

সম্প্রতি একটু ভালো আছেন দিলীপ কুমার। মেডিক্যাল রিপোর্ট অনুযায়ী গতবারের মত তুলনায় এবারে নিউমোনিয়ার মাত্রা কম। খুব শীঘ্রই এর কবল থেকে বেরিয়ে আসবেন।

By: Mumbai  Updated: September 6, 2018, 10:00:56 PM

দিলীপ কুমারের অসুস্থতার খবরে উৎকণ্ঠা ছড়িয়েছে তাঁর ভক্ত ও চলচ্চিত্র মহলে। শারিরীক অবস্থা মোটে ভাল নেই তাঁর। গতকাল থেকে শুরু হয়েছে চিকিৎসা সংক্রান্ত পরীক্ষানিরীক্ষা। বর্ষীয়ান অভিনেতার স্ত্রী এদিন সকালে জানিয়েছেন দিলীপ কুমারের শারিরীক অবস্থার কথা। পরীক্ষানিরীক্ষার ফলে ধরা পড়েছে সংক্রমণ হয়েছে বুকে, এছাড়া ফের নিউমোনিয়ায় আক্রান্ত হয়েছেন ট্র্যাজেডি কিং দিলীপ কুমার।

গতকাল হঠাৎই শারীরিক অসুস্থতার জন্য মুম্বইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি করা হয় অভিনেতাকে। এদিন দুপুরবেলা তাঁর স্বাস্থ্যের অবনতি হওয়ার কারণে তড়িঘড়ি তাঁকে নিয়ে যাওয়া হয়। পিটিআইকে তাঁর স্ত্রী সায়রা বানু জানিয়েছেন, সম্প্রতি একটু ভালো আছেন দিলীপ কুমার। মেডিক্যাল রিপোর্ট অনুযায়ী গতবারের মত তুলনায় এবারে নিউমোনিয়ার মাত্রা কম। খুব শীঘ্রই এর কবল থেকে বেরিয়ে আসবেন বলে জানিয়েছেন চিকিৎসকরা।

আরও পড়ুন: উইগেও সৌন্দর্য্য ফুটে ওঠে সোনালির মুখে

দিলীপ কুমারের শারিরীক অবস্থার কথা প্রথাম সোশাল মিডিয়ায় তাঁর ভাইপো ফ্যায়সাল ফারুকি শেয়ার করেন। আগের বছর নভেম্বর মাসে ৯৫-এ পা দেওয়ার পর নিমোনিয়ায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। তার আগে ডিহাইড্রেশন এবং মূত্রনালীতে সংক্রমণের কারণে হাসপাতালে ভর্তি হয়েছিলেন অভিনেতা। সে সময়েও লীলাবতী হাসপাতালে ভর্তি হন এই কিংবদন্তী।

ষাট, সত্তর ও আশির দশক ধরে একচেটিয়া দর্শককে মাতিয়ে রেখেছিলেন ভারতীয় অভিনেতা দিলীপ কুমার। ১৯৪৪ সালে ‘জোয়ার-ভাঁটা’ সিনেমায় অভিনয় করে বলিউডের রুপালি পর্দায় পা রাখেন তিনি। এরপর দিদার, দেবদাস, মুঘল-ই-আজম, রাম অউর শ্যাম, শক্তি, সওদাগর সহ অসংখ্য ছবিতে অভিনয় করেছেন তিনি। দিলীপ কুমারকে সিনে জগতে দর্শকরা ‘ট্র্যাজেডি কিং’ নামেই মনে রেখেছে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Veteran actor dilip kumar hospitalised in lilavati hospital dilip kumar health news updates

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
Weather Update
X