বড় খবর

স্টেরয়েড কমাতেই সমস্যা! শারীরিক অবস্থার অবনতি সৌমিত্র চট্টোপাধ্যায়ের

প্রবীণ অভিনেতার মস্তিষ্কের চেতনাও নাকি কমে গিয়েছে।

আজ মহাষষ্ঠী, এই শুভক্ষণেই কি ফেলুদা ফিরছেন বাড়িতে? দিন দুয়েক আগে সুস্থতার খবর মিলতেই অনেকের মনে উঁকি দিয়েছিল এই প্রশ্ন। কিন্তু কোথায় কী, আবারও একরাশ দুশ্চিন্তা ভিড় করেছে অনুরাগীদের মনে! কারণ, মারণ ভাইরাস করোনাকে হারিয়ে চিকিৎসায় সাড়া দিলেও এখনও পুরোপুরি সুস্থ নন সৌমিত্র চট্টোপাধ্যায়।

বুধবার থেকেই ফের শারীরিক অবস্থার অবনতি হল প্রবীণ অভিনেতার। হাসপাতাল সূত্রে খবর, স্টেরয়েডের ডোজ কমানোর পরই বেড়ে গিয়েছে সৌমিত্র চট্টোপাধ্যায়ের আচ্ছন্ন ভাব। শুধু তাই নয়, প্রবীণ অভিনেতার মস্তিষ্কের চেতনাও নাকি কমে গিয়েছে। তাই এদিন ফের নতুন করে তাঁর জন্যে গঠন করা বিশেষ মেডিক্যাল বোর্ডে যোগ করা হয়েছে পাঁচ স্নায়ুরোগ বিশেষজ্ঞকে।

আরও পড়ুন উঠে বসেছেন-চলছে ফিজিওথেরাপি, ভাল আছেন সৌমিত্র

বিগত কয়েক দিন ধরেই উচ্চমাত্রার স্টেরয়েড দেওয়া হচ্ছিল সৌমিত্র চট্টোপাধ্যায়কে। তাই খানিক সুস্থ হতেই অভিনেতার স্টেরয়েডের মাত্রা কমানো হয়েছিল। স্টেরয়েড ছাড়া মাথা কেমন কাজ করে, সেটাই দেখার অপেক্ষায় ছিলেন অরিন্দম কর পরিচালিত মেডিক্যাল টিম। কিন্তু সেখানেই ফের একবার সমস্যার সূত্রপাত।

প্রসঙ্গত, গত ৬ অক্টোবর করোনায় আক্রান্ত হয়ে মিন্টো পার্ক লাগোয়া বেসরকারি হাসপাতালে ভরতি করানো হয় সৌমিত্রবাবুকে। এরপর অবস্থার অবনতি হওয়ায় তাঁকে ইনটেনসিভ কেয়ারে স্থানান্তর করা হয়। তবে, দিন কয়েকের মধ্যে করোনাকে কাবু করতে পারলেও সংক্রমণের জেরে মস্তিষ্কে কিছু সমস্যা দেখা দিয়েছিল। এরপর গত শনিবার থেকেই চিকিৎসায় ভালরকম সাড়া দেওয়ায় অনেকেই আশ্বস্ত হয়েছিলেন। তবে, স্টেরয়েডের মাত্রা কমানোর জন্য বুধবার থেকে ফের সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক পরিস্থিতির অবনতির খবর পাওয়া গিয়েছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Veteran actor soumitra chatterjees health condition slight detoriate

Next Story
সুশান্তের মৃত্যুতে রিপাবলিক টিভির রিপোর্টিং নিয়ে ক্ষুব্ধ বম্বে হাইকোর্টSushant Singh Rajput, সুশান্ত সিং রাজপুত
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com