বড় খবর

‘করোনায় আক্রান্ত’ বর্ষীয়াণ অভিনেত্রী সন্ধ্যা রায়, ‘শ্বাসকষ্টের সমস্যা’, ভর্তি হাসপাতালে

শুক্রবারই জ্বর, শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন সন্ধ্যা রায়।

sandhya roy, Covid 19

শুক্রবারই শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন সন্ধ্যা রায় (Sandhya Roy)। বর্ষীয়ান অভিনেত্রীর শ্বাসকষ্টের সমস্যার পাশাপাশি জ্বরও ছিল গায়ে। সর্দির কারণেই বুকে কফ জমে গিয়ে শ্বাসকষ্টের সমস্যা হচ্ছে বলে অনুমান করা হয়েছিল, কিন্তু জ্বর-সর্দি রয়েছে বলে বিন্দুমাত্র দেরি না করে কোভিড (Covid-19) টেস্ট করানো হয় তাঁকে। করোনা পরীক্ষার ফল এলেই দেখা যায় মারণ ভাইরাস বাসা বেঁধেছে সন্ধ্যা রায়ের শরীরেও।

সূত্রের খবর, রিপোর্ট পজেটিভ হওয়ার পর পরিবারের কেউই ঝুঁকি নিতে চাননি। কারণ, অভিনেত্রীর বয়স ৮০ বছর। বয়সজনিত কারণেই তাঁকে হাসপাতালে রাখার সিদ্ধান্ত নেওয়া হয়। সবসময় যাতে চিকিৎসকের তত্ত্বাবধানে থাকতে পারেন তিনি, তার জন্যই ভর্তি করা হয় উডল্যান্ডস হাসপাতালে। আপাতত বর্ষীয়ান অভিনেত্রী কোভিড ওয়ার্ডে চিকিৎসাধীন। তবে পরিবারের তরফ থেকে জানানো হয়েছে, তার শারীরিক অবস্থা আপাতত স্থিতিশীল।

কোভিডের উপসর্গ বলতে শুধু জ্বর রয়েছে অভিনেত্রীর। তবে স্বাদ ও গন্ধ দুই-ই এখনও ঠিক রয়েছে তাঁর। এদিকে বাংলা চলচ্চিত্র জগতের একসময়কার জনপ্রিয় অভিনেত্রী তথা অভিভাবকের অসুস্থ হওয়ার খবর প্রকাশ্যে আসতেই উদ্বিগ্ন টলিপাড়া। তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন শিল্পী তথা কলা-কুশলীরা।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Veteran actress sandhya roy tested covid positive

Next Story
জিতেই করোনা মোকাবিলায় উদ্যোগী, ব্যারাকপুরে ‘কোভিড হাসপাতাল’ গড়ছেন ‘বিধায়ক’ রাজraj
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com