scorecardresearch

অতি সংকটজনক তরুণ মজুমদার, রাখা হল ভেন্টিলেশনে

বর্ষীয়ান পরিচালককে ঘিরে উদবিগ্ন চিকিৎসকরা

Tarun Majumdar, Tarun Majumdar death, Tarun Majumdar demise, bengali director Tarun Majumdar, Tarun Majumdar health updates, Bengali Film Director, Bangla Entertainment News, তরুণ মজুমদার, প্রয়াত তরুণ মজুমদার, পরিচালক তরুণ প্রয়াত, তরুণ মজুমদারের স্বাস্থ্যের খবর, Mamata Banerjee, টলিউড, bengali news today
প্রয়াত তরুণ মজুমদার

অত্যন্ত সংকটজনক অবস্থায় তরুণ মজুমদার। শনিবার রাত থেকেই শরীরের অবনতি হতে থাকে পরিচালকের। শারীরিক অবস্থার লক্ষণ বুঝেই তাকে গতকাল থেকে ভেন্টিলেশনে রাখা হয়।

গত মাসের ১৪ তারিখ থেকে হাসপাতালে চিকিৎসাধীন বর্ষীয়ান পরিচালক। সংকট কাটিয়ে সেরে উঠছিলেন তিনি। তবে শনিবার থেকে শারীরিক অবস্থার অবনতি হতেই কপালে ভাঁজ চিকিৎসকদের। SSKM হাসপাতালে গড়া হয়েছে মেডিক্যাল বোর্ড। চিকিৎসকরা জানিয়েছেন সবরকম চিকিৎসার পরেও সারা দিচ্ছেন না বর্ষীয়ান পরিচালক।

হাসপাতাল সুত্রে খবর, পালস রেট পড়ে যেতে শুরু করে পরিচালকের। একসময় চোখের মণি স্থিরও হয়ে যায় তাঁর। সকাল থেকেই শারীরিক অবস্থার ঘোরতর অবনতি হয়। মেডিক্যাল বোর্ডের সদস্যরা তড়িঘড়ি তাঁকে পরীক্ষা করতে উপস্থিত হয়েছিলেন। গতকাল পরিচালকের ফুসফুসে সেকেন্ডারি সংক্রমণ দেখা দেয়। দীর্ঘদিন রয়েছেন ICU-তে। বেড়েছে কিডনির সমস্যাও। রক্তচাপ কমে গেছে পরিচালকের।

সকাল ১১টা নাগাদ আলোচনায় বসেছেন বোর্ডের চিকিৎসকরা। এরপরেই পরবর্তী সিদ্ধান্ত জানানো হবে। যথাসাধ্য চেষ্টা করে চলেছেন চিকিৎসকরা। খবর দেওয়া হয়েছে পরিবারেও। নবান্নর তরফেও বারবার খোঁজ নিচ্ছেন শীর্ষ কর্তারা।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Veteran director tarun majumdar health in critical condition