বড় খবর

পর্দায় ‘গোবিন্দা’র অবতারে ভিকি কৌশল, ভূমি-কিয়ারার সঙ্গে জুটি বাঁধছেন অভিনেতা

নতুন চমকের পালা! দুই হিরোইনের ঝলকেই উত্তাল নেট পাড়া!

অভিনেতা ভিকি কৌশলকে ( Vicky Kaushal ) দিয়ে আর কী কী সম্ভব বলতে পারেন? উরি-সর্দার উধমের পর এবার বেজায় মজেছেন আনন্দ ছড়াতে। অনেক হল সিরিয়াস ছবি এবার কিছু অন্যরকম হোক! ব্যাস! যেমন ভাবা তেমন কাজ। ‘গোবিন্দা নাম মেরা’ একদম কমার্শিয়াল ছবিতে দেখা যেতে চলেছে তাকে।  

শুক্রবার নিজেই ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে সুখবর দেন অভিনেতা। পরনে টাপরি জিন্স, কমলা গেঞ্জির ওপর চাপিয়েছেন সাদা কমলার টিশার্ট। উৎফুল্লতার ঝলক আর উদ্দাম হাসিতে ফাজলামি একেবারেই পরিষ্কার। ক্যাপশনে লেখেন, ‘তেভার হ্যায় ঝাকাস, ড্যান্স হ্যায় ফার্স্টক্লাস! তবে জীবনে নাকি রয়েছে বিশৃঙ্খলা? এখানেই থামেননি ভিকি! মজার ছলেই বলেন, দাঁড়িয়ে যান পার্টনার ইন ক্রাইমদের সঙ্গে পরিচয় করানো বাকি। 

একজন নয়! দুজন হিরোইনের ঝলক মিলবে সিনেমায়। ভূমি পেডনেকর ( Bhumi Pednekar ) অভিনয় করছেন তার সহধর্মিণীর ( গোবিন্দা কি হটি ওয়াইফ) চরিত্রে। ছবির ক্যাপশনে লেখেন এনার সম্বন্ধে কী আর বলব! তার থেকে কমই বলি। রয়েছেন আরেকজন। একটু হাটকে, তবে সেন্সুয়ালিটির অভাব নেই। গোবিন্দার প্রেমিকার ( গোবিন্দা কি নটি গার্লফ্রেন্ড ) চরিত্রে অভিনয় করছেন কিয়ারা আডবাণী ( Kiara Advani )। ভিকি লেখেন, এনাকে দেখলে প্রেম না হলে আর কিসে হবে? বাকি গল্প জানতে গেলে সিনেমা হলেই যেতে হবে এটি সাফ জানিয়েছেন কৌশল মহাশয়। 

কাস্টিং নিয়ে একেবারেই সন্দেহ নেই। ধর্মা প্রোডাকশনের এই ছবির পরিচালক শশাঙ্ক খৈতান। ভূমি এবং কিয়ারা দুজনের সঙ্গেই আগে কাজ করেছেন ভিকি। তবে একসঙ্গে কাজ করার সৌভাগ্য এই প্রথম। একেবারে নিজস্বতার বাইরে গিয়ে এই প্রথম ভিকিকে দেখা যাবে অন্যরকম চরিত্রে। ছবিটি সিনেমাহলে মুক্তি পাচ্ছে ১০ই জুন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Vickey kaushal announced the powerpact new one govinda naam mera

Next Story
আরিয়ানকে জন্মদিনের আগাম শুভেচ্ছা সুহানার, ভাই-বোনের ছোটবেলার স্মৃতি উস্কে দিলেন জুহি চাওলা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com