বড় খবর

ভিকির গালে আদুরে ছোঁয়া ক্যাটরিনার, গায়ে হলুদের ছবি শেয়ার নবদম্পতির

স্নিগ্ধতা এবং উৎফুল্লতায় ভরপুর দুজনে – গায়ে হলুদের ছবি শেয়ার করলেন নবদম্পতি

প্রকাশ্যে গায়ে হলুদের ছবিঃ ভিকি কৌশল- ক্যাটরিনা কাইফ

ভিকি কৌশল ( Vicky Kaushal ) এবং ক্যাটরিনা কাইফের ( Katrina kaif ) বিয়ে নিয়ে মাতোয়ারা গোটা দেশ। তবে বিধি নিষেধের বেড়াজালে আটকে ছিল সবকিছুই। বিশেষ করে বিয়ের জায়গায় ছবি তোলা যাবে না এই ভেবেই, মন খারাপ করে বসেছিলেন তাদের দর্শক এবং অনুরাগীরা। একাংশ এমনও ভেবেছিলেন হয়তো পছন্দের তারকাদের একসঙ্গে বিয়ের আবহে দেখতেও পাবেন না তারা –  তবে সবুরে মেওয়া ফলে! ধীরে ধীরে প্রকাশ্যে তাদের গায়ে হলুদের ছবি।

ভিকি এবং ক্যাটরিনা নিজেরাই শেয়ার করেছেন সেই ছবি। বিয়ের আগের নিয়ম কানুনের মধ্যে গায়ে হলুদ অন্যতম। ইনস্টাগ্রামে ফটো শেয়ার করেই ভিকি লেখেন, আপ্লুত – ধৈর্য এবং খুশি। ছবিতে ভিকি এবং ক্যাটরিনার মুখে হাসির ঝলক নজর কাড়ার মত । গায়ে মুখে হলুদ মাখা – ভিকির গলায় রানী রঙের দুপাট্টা – ক্যাটরিনার পরনে সাদা এবং গোলাপী সমন্বিত পোশাক এবং ফুলের গয়নার সমাহার। ক্যাটরিনা নিজে হাতেই অদূরে ছোঁয়া দিয়েছেন ভিকির গালে। অপলক খুশিতে আকর্ষণীয় দুজনেই। 

অন্যদিকে ক্যাটরিনার ইনস্টাগ্রামে ঝলক মিলেছে ভিন্নতার। ফুলের সাজে যেন রাজকীয় নতুন কনে। নিজের পরিবারে সঙ্গে সঙ্গেই দেওর সানি কৌশলও সমান উৎফুল্ল। বউদি-কে হলুদ লাগাতে ভোলেননি তিনিও। বিয়ে মানেই পরিবারের সঙ্গ – নিয়ম মেনেই সকলের হাত থেকেই হলুদ ছুঁয়েছেন ভিকি – তেমনই বন্ধুদের তুখোড় মশকরায় সামিল হয়েছেন। বিয়ে বলে কথা! একেবারেই কোনও কিছুতে খামতি রাখেননি ভিকি ক্যাট। গত পরশুই বিবাহ সম্পন্ন হয়েছে তাদের, মুম্বই ফিরেছেন গতকাল। পরবর্তী অনুষ্ঠানের আগে নিজেদের বিয়ের ছবি প্রকাশ্যে এনেই তাক লাগাচ্ছেন নবদম্পতি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Vicky and katrinas haldi pictures are so awesome and sweet

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com