scorecardresearch

বড় খবর

দেদার মজায় ভরপুর ভিকি-ক্যাটরিনার মেহেন্দি অনুষ্ঠান, দেখুন তারকা জুটির ছবি

খুশির ঝলক প্রস্ফুটিত – মেহেন্দির ছবি শেয়ার করলেন নব দম্পতি

প্রকাশ্যে মেহেন্দির ছবিঃ ভিকি কৌশল- ক্যাটরিনা কাইফ

Vicky – Katrina Wedding : এ যেন সত্যিই ফিল্মি বিয়ে! ধীরে ধীরেই নিজেদের নানান অনুষ্ঠানের ছবি প্রকাশ্যে আনছেন ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ। দুজনেই যেন প্রচন্ড সুখী – অন্তত তাদের মেহেন্দির ছবি তাইই বলছে। 

আজ দুপুরের দিকেই ভিকি এবং ক্যাটরিনা নিজদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকেই শেয়ার করেছেন মেহেন্দির ছবি। ক্যাপশনে লেখেন, ‘ মেহেন্দি তা সাজদি যে নাচে সারা তেবর ‘। একেবারেই বলিউডি বৈঠক চালে মেহেন্দির উৎসব তাক লাগাচ্ছে নেটপারায়। নিজেদের সঙ্গে সঙ্গেই পরিবারের সকলে মেতেছিলেন উল্লাসে। ঘাগরা চোলি – রাজকীয় সাজ এবং হাত ভর্তি মেহেন্দি – মনোরমা ক্যাটরিনা যেন সত্যিই সাবেকি। 

হাঁটুগেড়ে বসে ক্যাটরিনার উদ্দেশ্যে ভালবাসাও ব্যক্ত করেন ভিকি। পরবর্তীতে বউয়ের কোলে শুয়ে মজায় মেতেছিলেন তিনি। ক্যাটরিনার চোখে মুখে হাসিই বলে দিচ্ছে প্রফুল্লতা ঘিরে রেখেছে তাকে। সবথেকে বেশি নজর কেড়েছে ক্যাটরিনা এবং শশুর শাম কৌশলের নাচ। ভাই সানি কৌশলের সঙ্গেও ভিকির ব্রমান্স দেখার মতই। 

দুজনের পরনেই ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের পোশাক। মোটকা সিল্ক লহেঙ্গা, অর্গঞ্জা দুপাট্টা – নবরত্ন জুয়েলেরিতে ক্যাটরিনা এবং বন্ধগালা এমব্রয়ডারি জ্যাকেটে ভিকি কৌশল অভূতপূর্ব সুন্দর। ধীরে ধীরে বিয়ের নানান পরিসরের ছবি শেয়ার করছেন দুজনে আর দর্শকদের উচ্ছাস দেখবার মত। সোনালী আবহে তাদের সঙ্গীতের অনুষ্ঠানও বসে সিক্স সেনসেস সাওয়াই মাধপুর প্যালেসে! বাদ জানি কেউই, নাচে মাতোয়ারা আত্মীয়স্বজন- বন্ধুবান্ধব। দেদার মজা আর ফুর্তিতে খামতি থাকেনি একেবারেই।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Vicky and katrinas mehendi pictures are so vibrant and fun full