scorecardresearch

বড় খবর

‘বাড়িতে শত্রু থাকতে বাইরের লোকের কি দরকার?’, ভিকিকে ভয়ঙ্কর অপমান ভাই সানির!

শেষে এই অবস্থা কৌশল ব্রাদার্সদের! কী হল দুজনের মধ্যে?

‘বাড়িতে শত্রু থাকতে বাইরের লোকের কি দরকার?’, ভিকিকে ভয়ঙ্কর অপমান ভাই সানির!
ভিকি-সানির ঝগড়া…

সম্পর্কের সমীকরণ বদলাচ্ছে দুই ভাইয়ের। ভিকির ( Vicky Kaushal ) সঙ্গে দ্বন্দ্ব সানি কৌশলের ( Sunny Kaushal )? সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ঘরের শত্রু বিভীষণ তকমা জুটল ভিকির! কী ঘটেছে আসলে?

ভাইয়ের সঙ্গে মধুর সম্পর্ক ভিকির। শুধু তাই নয়, ক্যাটরিনার সঙ্গেও নিদারুণ সম্পর্ক সানির। এই তো সেদিনও সব ঠিক ছিল। ফ্লিমফেয়ার পুরস্কারে সপরিবারে গিয়েছিলেন সকলে। তাহলে হঠাৎ? ভাইয়ের পছন্দের আলুর চিপস চুরি করেই বিপদে পড়লেন ভিকি! শেষে কিনা ছোট ভাইয়ের খাবার চুরি করছেন? সেই কারণেই ক্ষেপে গিয়েছেন সানি।

আরও পড়ুন [ ‘অনেকদিন হল, চলে আয় বুনু, তুই ছাড়া আমি পঙ্গু’.. কাঁদছেন ঐন্দ্রিলার দিদি ]

সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করলেন ভিকি। হাতে আলুর চিপসের প্যাকেট। ক্যাপশনে লিখলেন, “সানির স্নাক্স চুরি করলাম”। এই বিষয় নজর এড়াল না সানির। রেগে আগুন, পছন্দের খাবার দাদা না বলেই নিয়ে নিয়েছেন। তাই তো তিনিও রাগ দেখালেন সোশ্যাল মিডিয়াতেই। সোজা দাদাকে উদ্দেশ্য করে বলে বসলেন, “বাড়িতে তোর মত একটা শত্রু থাকলে বাইরের লোকের কি প্রয়োজন”? সানির এই কথায় হেসে খুন নেটিজেনরা।

ভাইয়ের সঙ্গে এহেন অন্যায়! কেউ কেউ সঙ্গ দিলেন ভিকিকে আবার কেউ কেউ সানিকে। তাঁদের বক্তব্য, ভাইয়ের খাবার চুরি করে খাওয়ার মজাই আলাদা। আবার পরিবারের ছোট সদস্যদের বক্তব্য, এইভাবেই দিনের পর দিন ছোট ভাইয়েরা লাঞ্ছিত হয়ে আসছে। এক কথায় ভাইদের মধ্যে জমে উঠেছে বাক বিতন্ডা।

এদিকে, কলকাতায় শুটিং করতে ব্যস্ত ভিকি কৌশল। জানা যাচ্ছে, ব্যারাকপুর সেনা ছাউনিতে শুটিং করবেন তিনি। গতকালই বাংলায় ক্যাপশন দিয়ে ছবি পোস্ট করেছিলেন। টানা ৮/৯ দিন থাকবেন শহর কলকাতায়।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Vicky and sunny kaushal bounce back each other at social media