scorecardresearch

বড় খবর

‘ভাল হয়েছে বিয়ে করে নিয়েছ, এবার প্রতিবেশী হবে’, নবদম্পতি ভিকি-ক্যাটকে শুভেচ্ছা অনুষ্কার

প্রতিবেশী হচ্ছেন ভিকি-ক্যাটরিনা! কী বললেন অনুষ্কা-বিরাট?

ভিকি এবং ক্যাটরিনা প্রতিবেশী – আপ্লুত অনুষ্কা

গতকালই চার হাত এক হয়েছে অভিনেতা ভিকি কৌশল ( Vicky Kaushal ) এবং অভিনেত্রী ক্যাটরিনা কাইফের ( Katrina Kaif )। ঘনিষ্ঠদের সামনেই আজীবনের বন্ধনে বেঁধে গিয়েছেন তারা। তারপর থেকেই সোশাল মিডিয়া জুড়ে শুভেচ্ছাবার্তার সমাগম। বলিউড তারকা থেকে সাধারণ মানুষ মনের আন্তরিকতা দিয়েই নব দম্পতিকে ভালবাসা এবং শুভেচ্ছা জানিয়েছেন সকলে। তবে চমকে দেওয়ার মত অনুষ্কা শর্মার ( Anushka Sharma ) বক্তব্য। 

ইনস্টাগ্রামে পোস্ট শেয়ার করেই বলেন, ‘দুজন সুন্দর মনের মানুষকে অনেক শুভেচ্ছা। সারাজীবন একসঙ্গে ভালবাসায় থাকো। তবে অবশেষে যে বিয়ে সম্পন্ন করেছ তার জন্য অনেক খুশি! নতুন বাড়ি তৈরির আওয়াজ থেকে এবার রেহাই পাব আমরা। প্রতিবেশী হিসেবে অপেক্ষারত।’  

জুহুর নতুন বাড়িতেই শিফ্ট করছেন ভিকি এবং ক্যাটরিনা। আর তাদের প্রতিবেশী অনুষ্কা এবং বিরাট কোহলি। আজ সকালেই রওনা দিয়েছেন নব দম্পতি – এবং জুহুর বাড়িতেই আজকেই পৌঁছাবেন তারা। কাজও শেষ হয়েছে সেখানে। গোপন সূত্রে খবর ক্যাটরিনার মা নিজে হাতেই নতুন বাড়ির তদারকি করেছেন – যদিও ভিকি কৌশলের মা এবং বাবা কে সেইসময় দেখা যায়নি। 

উল্লেখ্য, ক্যাটরিনা এবং অনুষ্কা দুজনেই বেশ ভাল বন্ধু। জিরো সিনেমার পর থেকেই বন্ধুত্ব বেশ গাঢ় হয়ে ওঠে। একটি সাক্ষাৎকারে ক্যাটরিনা এমনও মন্তব্য করেন বিরাট এবং অনুষ্কাকে দেখলেই প্রেমের আসল মানে বোঝা যায়। সকাল থেকেই তোড়জোড় চলছে নব দম্পতিকে স্বাগত জানাতে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Vicky katrina will be next to virat and anushkas house anushka penned a cute post