scorecardresearch

পাকা খবর! ডিসেম্বরের এই দিনে বিয়ের পিঁড়িতে ভিকি-ক্যাটরিনা, প্রস্তুতি তুঙ্গে

মণ্ডপ তৈরি, এবার শুধু চার হাত এক হওয়ার অপেক্ষা

বিয়ে সম্পন্ন ভিকি এবং ক্যাটরিনার

বি-টাউনের এদিকে ওদিকে কান পাতলেই এখন শুধু বিয়ের খবর। বেশ কিছুদিন ধরেই অভিনেতা ভিকি কৌশল ( Vicky Kaushal ) এবং অভিনেত্রী ক্যাটরিনা কাইফের ( Katrina Kaif ) চার হাত এক নিয়ে গুঞ্জনের শেষ নেই। তবে তাঁদের পক্ষ থেকে সম্মতি মিলছিল না একেবারেই। তাদের বক্তব্য, এখনই এমন কিছু হওয়ার নয়। 

তবে কথায় বলে দেওয়ালেরও কান আছে। আর এবার সবকিছুই প্রকাশ্যে। বিয়ের দিন থেকে ডিজাইনারের নাম নিয়ে রাখঢাক করে আর লাভ নেই। আগামী মাসের ৯ তারিখ নাকি সাত পাঁকে বাঁধা পড়তে চলেছেন ভিকি এবং ক্যাটরিনা। সবকিছুই মোটামুটি ফাইনাল তাদের পছন্দ অনুযায়ী। রাজস্থানের সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারাতে বসবে বিবাহের আসর। এবং বিয়ের দিনক্ষণ চূড়ান্ত হওয়ার সঙ্গেই ডিসেম্বরের ৭ এবং ৮ তারিখ রয়েছে সঙ্গীত এবং মেহেন্দির অনুষ্ঠানের আয়োজন। 

বিয়ের সঙ্গে সঙ্গে পোশাক নিয়েও গুজব কম ওঠেনি দর্শকমহলে। যথারীতি বিয়ের স্পেশাল দিনের জন্য সব্যসাচী মুখোপাধ্যায়ই ( Sabyasachi Mukherjee ) তাদের ভরসা। তবে থাকছে অন্যান্য বিখ্যাত ডিজাইনারদের পোশাকও। আবু জানি – সন্দীপ খোসলা থেকে মণীশ মালহোত্রা এমনকি তালিকায় রয়েছে নিজস্ব পছন্দ গুচ্চি ড্রেসেস। 

আপাতত, দুজনেই ব্যক্তিগত এবং পেশাদার জীবন নিয়ে বেজায় ব্যস্ত। বিয়ের আসরে উপস্থিত থাকবেন ২০০ জন অতিথি। তাদের আতিথেয়তায় যেন খামতি না থাকে সেই দিকেও দৃষ্টি তাদের। সঙ্গেই পারিপার্শ্বিক সৌন্দর্য থেকে ডেকোরেশন নিয়েও দুজনেই রয়েছেন তৎপর। পাশাপাশি চালিয়ে যাচ্ছেন নিজেদের ফিল্মি জগতের কাজ। সেখানেও একেবারেই ফাঁকি দিচ্ছেন না ভিকি এবং ক্যাট। 

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Vicky kaushal and katrina kaif will tie the knot in december 9 final news