scorecardresearch

বড় খবর

শৈশবের ব্যাকগ্রাউন্ড ড্যান্সার ভিকি আজ বলিউডের সুপারস্টার!

এত উন্নতি অভিনেতার? ভাবা যায়!

শৈশবের ব্যাকগ্রাউন্ড ড্যান্সার ভিকি আজ বলিউডের সুপারস্টার!
ভিকি কৌশলের ছোটবেলার ছবি দেখে চেনা দায়!

কখনও মজার চরিত্রে, কখনও ভীষণ ডাকসাইটে চরিত্রে নিজেকে বিরাট ভাবে ফুটিয়ে তুলতে ভিকি কৌশলের জুড়ি মেলা ভার। লুডো কিংবা উরি সব চরিত্রেই তিনি অনন্য। এবার গোবিন্দা মেরা নাম ছবিতে নেচে কাঁপিয়েছেন তিনি।

তবে আদতে ছোট থেকেই নাচতে ওস্তাদ ভিকি। হিরো হবেন এই ভাবনাও এসেছিল অনেক দিন। তাই তো ছোট থেকে নাচ-থিয়েটারে মন ছিল তাঁর। আর আজ যখন নেচে স্টেজ মাতিয়েছেন অভিনেতা, ব্যাকগ্রাউন্ড ড্যান্সার এর চরিত্রে অভিনয় করেছেন তিনি। তখন সেই পুরনোদিনের কথা মনে পরতেও বাধ্য। শেয়ার করলেন সেইসব ছবি।

সাইজে তখন সে নিজেও ছোট। মেয়েদের সঙ্গে স্টেজে নাচছেন ভিকি। মুখের অঙ্গভঙ্গি সে দেখার মত। কিন্তু ব্যাক ড্যান্সার হিসেবে নাচতে ভালবাসেন বেজায় একথা শিকার করেছেন নিজে মুখে। বললেন, চিরকালই ব্যাকগ্রাউন্ড ড্যান্সার হিসেবে কাজ করার আগ্রহ এবং অভিজ্ঞতা খুব বেশি।

তবে জীবনে এই প্রথম, কোনও সিনেমায় নাচ করছেন তিনি। এর আগে কখনই এইধরনের চরিত্রে অভিনয় করেননি তিনি। বেশীরভাগ সময় সিরিয়াস চরিত্রে নিজেকে তুলে ধরেছেন। তাই হয়তো, অভিনেতার উত্তেজনা অনেক বেশি।

এদিকে, ভিকিকে দেখে অবাক নেটজনতা। তাঁদের বক্তব্য, ৯০ এর দশকের বাচ্চাদের ড্রেসিং সেন্স সত্যিই অনবদ্য। আবার কেউ বললেন, আপনি এত কিউট ছিলেন বলেই আজকে ক্যাটরিনা আছে তোমাদের কাছে। আবার কেউ বললেন, বিজলির প্রোমোশন করছে ছোট বিজলি।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Vicky kaushal childhood photo fans reaction