বড় খবর

‘ক্যাটরিনার সঙ্গে আমার এখনও এনগেজমেন্ট হয়নি!’ রোকা নিয়ে গুঞ্জন উড়ালেন ভিকি

Vicky Kaushal: ‘খুব দ্রুত আমি এনগেজমেন্ট সারবো। এখনও সময় আসেনি। ওকেও সময় পেতে হবে।’

Vicky Kaushal, Katrina Kaif, Bollywood
দু'জনের সম্পর্ক নিয়ে গুঞ্জন রটলেও কেউ প্রকাশ্যে মুখ খোলেনি।

Vicky Kaushal: মহিলা অনুরাগীদের সুখবর শোনালেন ভিকি কৌশল। এখনও তাঁর এবং চর্চিত বান্ধবী ক্যাটরিনা কাইফের এনগেজমেন্ট হয়নি। সম্প্রতি জাতীয় এক সংবাদমাধ্যমের কাছে এই দাবি করেন ভিকি। অভিনেতা এবং তাঁর বান্ধবী ক্যাটরিনা কাইফের এনগেজমেন্ট নিয়ে সম্প্রতি গুঞ্জন রটেছিল। মন ভেঙে গিয়েছিল ভিকির অনেক মহিলা অনুরাগীর। কিন্তু তাঁর সাম্প্রতিক দাবি সেই গুঞ্জনে জল ঢেলে দিয়েছে।

ওই সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে ভিকি বলেছেন, ‘খুব দ্রুত আমি এনগেজমেন্ট সারবো। এখনও সময় আসেনি। ওকেও সময় পেতে হবে। আপনাদের বন্ধুরাই আমার এনগেজমেন্টের খবর ছড়িয়েছে।‘ এমনকি, দাদার এনগেজমেন্ট নিয়ে রসিকতা করতে দেখা গিয়েছে ভিকির ভাই সানি কৌশলকে।

রোকা বা এনগেজমেন্ট সংক্রান্ত প্রশ্নের উত্তরে সানি বলেছেন, ‘আমার যতদূর মনে পরে এনগেজমেন্টের সকালে ভিকি জিম গিয়েছিল। তারপর বাড়ি ফিরতেই মা-বাব জিজ্ঞাসা করেছিলেন, কী রে তোর এনগেজমেন্ট হয়ে গেল আমরা জানলাম না। তাই যতটা কাল্পনিক ভাবে এই এনগেজমেন্ট হয়েছে, সেই খুশিতে ততটাই কাল্পনিক ভাবে আপনারা মিষ্টিমুখ করে নেবেন।‘

এদিকে অ্যামাজন প্রাইমে মুক্তি পেয়েছে সর্দার উধম। স্বাধীনতা আন্দোলনের অন্যতম সেনানী সর্দার উধম সিংয়ের জীবনী নিয়ে তৈরি এই ছবি। নাম ভূমিকায় ভিকি কৌশল। গত বৃহস্পতিবার এই ছবির প্রিমিয়ারে দেখা গিয়েছে ক্যাটরিনা কাইফকে। ছবি দেখে ইনস্টাগ্রামে ‘বিশেষ বন্ধু’ ভিকির অভিনয়ের প্রশংসা করেছেন অভিনেত্রী।

যদিও এই দু’জনের সম্পর্ক নিয়ে প্রকাশ্যে মুখ খোলেনি কোনওপক্ষ। বলিউডের একাধিক অনুষ্ঠানে কিংবা ইভেন্টে একসঙ্গে শুধু দেখা যায় ভিকি আর ক্যাটরিনাকে। তার বাইরে সম্পর্কে সিলমোহর বসাতে সরকারিভাবে মুখ খোলেনি এই দুই তারকা।   

 ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Vicky kaushal dismissed his engagement rumor with katrina bollywood

Next Story
‘ছাড়া পেলেই মানুষের জন্য কাজ করব!’ এনসিবিকে জানালেন আরিয়ানAryan Khan is not first-time consumer, NCB tells court
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com